15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

১১ জানুয়ারির নির্বাচনবিহীন সরকার গণতন্ত্রকে হত্যা করেছিল: মাওলানা মঈনুদ্দিন আহমাদ

বর্তমান আওয়ামীলীগ ভোটবিহীন নির্বাচনের মাধ্যমে অবৈধভাবে ক্ষমতায় অধিষ্ঠিত হয়ে বহুদলীয় গণতন্ত্রের পরিবর্তে একদলীয় শাসন প্রতিষ্ঠা করেছে। গণতন্ত্রকে নির্বাসনে পাঠিয়ে দিয়েছে, তাই সরকারের সকল ষড়যন্ত্র মোকাবেলায় দল মত নির্বিশেষে ঐক্যবদ্ধ আন্দোলনের কোন বিকল্প নেই।
গতকাল ১১ জানুয়ারী বাংলাদেশ জামায়াতে ইসলামী – নারায়ণগঞ্জ মহানগরী কর্তৃক গণতন্ত্র হত্যা দিবস উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা মাঈনুদ্দীন আহমদ প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান কালে উপরোক্ত কথা বলেন।
বাংলাদেশ জামায়াতে ইসলামী-নারায়ণগঞ্জ মহানগরী আমীর Abdul Zabbar সভাপতিত্বে ও সেক্রেটারি আবু নকিব এর পরিচালনায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মহানগরীর সহকারী সেক্রেটারি জনাব আবদুল্লাহ রেদোয়ান, মহানগরী আরেক সহকারী সেক্রেটারী জনাব আবু আবদুল্লাহ আল জাবের, মহানগরীর কর্মপরিষদ সদস্য এমএইচ ফারুক, মহানগরীর কর্মপরিষদ সদস্য, নারায়ণগঞ্জ জর্জকোর্টের বিশিষ্ট আইনজীবী ও বিশিষ্ট মানবাধিকার কর্মী এড.মাঈনউদ্দীন মিয়া, জনাব আবু তালহা, মহানগরীর মিডিয়া ও প্রচার বিভাগের পরিচালক আবু নাফিজ সহ প্রমূখ নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে মাওলানা মাঈনুদ্দীন আহমদ আরো বলেন, বর্তমান সরকার আইনের শাসনের পরিবর্তে রাজনৈতিক হয়রানির মাধ্যমে বিরোধী দলকে কোনঠাসা করছে। ভোটারবিহীন নিশি রাতের সরকার তাই গুম, খুন , লুটতরাজ, সন্ত্রাস, চাঁদাবাজি, টেন্ডারবাজিতে জনজীবন অতিষ্ঠ করে তুলেছে।
দেশবাসীর প্রতি আহবান জানিয়ে তিনি আরো বলেন, “তাই আসুন এই অবৈধ সরকারকে বিতাড়িত করে বাংলাদেশে আমরা গণতন্ত্র ফিরিয়ে আনি। ন্যায় ইনসাফের ভিত্তিতে একটি কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা করি।”