15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

সিলেটে পানিবন্দীদের মাঝে জামায়াতে ইসলামীর ত্রাণ তৎপরতা অব্যাহত

সিলেট মহানগর এলাকার বন্যা পরিস্থিতি পর্যবেক্ষণ ও ত্রাণ সহায়তা প্রেরণ সংশ্লিষ্ট কার্যক্রম সম্পন্ন করতে নগর জামায়াতের উদ্যোগে বন্যা পরিস্থিতি জরুরী মনিটরিং টীম গঠন করা হয়েছে। শনিবার এক সভায় মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলামের সম্মতিতে মহানগর সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলীকে আহ্বায়ক করে উক্ত মনিটরিং টীম গঠন করা হয়। এই টীম নগরীর পানিবন্দী মানুষের কল্যাণে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করে ত্রাণ তৎপরতা পরিচালনা করবে।

 

এদিকে শনিবারও মহানগর জামায়াতের উদ্যোগে নগরীর উপশহর এলাকার এ বি সি ডি জি এইচ ব্লক, টুকেরবাজার, কানিশাইল, ঘাসিটুলা এলাকা সহ বিভিন্ন স্থানে পানিবন্দী মানুষের মাঝে শুকনো খাবার ও বিশুদ্ধ পানি বিতরণ করা হয়েছে। মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলীর নেতৃত্বে নগর জামায়াতের একটি টীম ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

ত্রাণ বিতরণকালে মোহাম্মদ শাহজাহান আলী বলেন, নগরীর পানিবন্দী মানুষের দুঃখ দুর্দশা ক্রমশ বেড়ে চলেছে। আর্ত মানবতার আহ্বানে সাড়া দিয়ে পানিবন্দী মানুষের পাশে সামর্থবানদের এগিয়ে আসতে হবে।

গণমানুষের প্রিয় কাফেলা জামায়াতে ইসলামী এই দুর্যোগে মানুষের পাশে রয়েছে। দলমত নির্বিশেষে সকলের এগিয়ে আসা উচিত। এতে পানিবন্দী মানুষের দুর্দশা কিছুটা হলেও লাঘব হবে।