15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

সমাজের ছিন্নমূল ও হতদরিদ্র মানুষের মাঝে নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের ঈদ উপহার বিতরণ

ঈদুল ফিতরের আনন্দকে ভাগাভাগি করে নেওয়ার লক্ষ্যে ছিন্নমূল ও হতদরিদ্রদের মাঝে বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরীর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।
ঈদ সামগ্রী বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদের অন্যতম সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর সাবেক আমীর জননেতা মাওলানা মইনুদ্দিন আহমদ।
মহানগরীর কর্মপরিষদ সদস্য ও সমাজসেবা বিভাগের বিভাগীয় সেক্রেটারী আবু নাফিজের সভাপতিত্বে ও মহানগরীর কর্মর্পরিষদ সদস্য ও মহানগরীর অফিস বিভাগের সেক্রেটারী আবু তালহার সঞ্চালনায় উক্ত বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগরীর অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি জনাব আবদুল্লাহ রোদোয়ান। এছাড়া আরো উপস্থিত ছিলেন মহানগরীর কর্মপরিষদ সদস্য , মহানগরীর মানবাধিকার বিভাগের বিভাগীয় সেক্রেটারী ও নারায়ণগঞ্জ জর্জকোর্টের বিশিষ্ট আইনজীবী এডভোকেট মাঈন উদ্দিন মিয়া, নারায়ণগঞ্জ উত্তর থানা আমীর জনাব এ.কে আজাদ সহ অনান্য নেতৃবৃন্দ।
বিতরণ পূর্বে প্রধান অতিথি বলেন, “আমরা চাই সকল মানুষ মিলে যেন ঈদের অনাবিল আনন্দ উপভোগ করি। তাই গণমানুষের সংগঠন বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আমাদের সাধ্য অনুযায়ী ভারপ্রাপ্ত আমীরে জামায়াতের পক্ষ থেকে আপনাদের কাছে আমরা এই সামান্য ঈদ উপহার নিয়ে হাজির হয়েছি। আমরা বিশ্বাস করি ইসলামী আদর্শের ভিত্তিতে একটি কল্যাণ রাষ্ট্র যদি আমরা প্রতিষ্ঠা করতে পারতাম তাহলে হয়তো সমাজে গরীর ও অসহায় মানুষের বুক ফাটা আর্তনাদ আমাদের শুনতে হতো না। বাংলাদেশ জামায়াতে ইসলামী এমনই একটি রাষ্ট্র কায়েম করতে চায় যেখানে থাকবে না কোন ক্ষুধা। থাকবে না দারিদ্রের কোন কশাঘাত। থাকবে না একমুঠো খাদ্যের জন্য অসহায় মানুষের আহাজারী”