15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর শারমিন হাবিব বিন্নি সপরিবারে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় মহানগরী জামায়াত আমীরের রোগ মুক্তি কামনা

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সংরক্ষিত মহিলা আসনের ১৩,১৪ ও ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর শারমীন হাবিব বিন্নি সপরিবারে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে তিনি আজ সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন। তার সুস্থতা ও রোগ মুক্তি কামনা করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদের অন্যতম সদস্য এবং নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের আমীর মাওলানা মঈনুদ্দিন আহমাদ এক বিবৃতি প্রদান করেন।
বিবৃতিতে তিনি বলেন, শারমিন হাবিব বিন্নী ছাড়াও তার দুই সন্তান করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার খবরে আমরা গভীর উদ্বেগ প্রকাশ করছি।
তিনি আরও বলেন, শারমিন হাবিব বিন্নী একজন জনপ্রতিনিধি হিসেবে যোগ্যতার সাথে তার দায়িত্ব পালন করে যাচ্ছেন এবং জনসেবামূলক কাজের সাথে জড়িত রয়েছেন। শারমিন বিন্নি এবং তার সন্তানেরা করোনাভাইরাসে আক্রান্ত হওয়ায় আমরা তার প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি এবং আল্লাহর কাছে দোয়া করছি যেন খুব দ্রুত তিনি এবং তার পরিবারের অন্যান্য সদস্যরা রোগমুক্ত হতে পারেন এবং তিনি আবার জনগণের সেবায় আত্মনিয়োগ করতে পারেন।