15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

শ্রমিকনেতা সোলাইমান হোসেন মুন্নার বড় ভাইয়ের মৃত্যুতে শ্রমিক কল্যাণ ফেডারেশনের শোক

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের নারায়ণগঞ্জ মহানগরীর সাধারণ সম্পাদক সোলাইমান হোসেন মুন্নার বড় ভাই মোঃ মোশাররফ হোসেন সরকার ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি সাবেক এমপি আ ন ম শামসুল ইসলাম শোকবাণী প্রদান করেছেন।

শোক বানীতে তিনি বলেন, মরহুমের জীবনের সকল নেক আমল কবুল করে তাকে জান্নাতবাসী করার জন্য মহান আল্লাহ রাব্বুল আ’লামীনের কাছে দোয়া করছি। মরহুমের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বলেন, মহান আল্লাহ তায়া’লা তাদের এই শোক সহ্য করার তাওফিক দান করুন।

উল্লেখ্য মোঃ সোলাইমান হোসেন মুন্নার ভাই মোঃ মোশাররফ হোসেন সরকার ৬৬ বছর বয়সে গত ৯ নভেম্বর ভোর ৪.৩০ মিনিটে নারায়ণগঞ্জ মাসদাইর নিজ বাসভবন থেকে হাসপাতালে নেয়ার পথে ইন্তেকাল করেন।তিনি দীর্ঘদিন ধরে হার্টের বিভিন্ন সমস্যায় আক্রান্ত ছিলেন।

মরহুমের জানাযার নামাজ ১০ নভেম্বর মঙ্গলবার সকাল ১০.৩০ মিনিটে চাঁদপুর জেলার মতলব উত্তর থানার ষাটনল ইউনিয়নের ষাটনল গ্রামে অনুষ্ঠিত হয়। জানাযায় ফেডারেশনের থানা ও ট্রেড ইউনিয়ন পর্যায়ের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জানাযা শেষে নিজ পারিবারিক কবরস্থানে তাকে শায়িত করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী ১ ছেলে, ১ মেয়ে, ও আত্মীয়-স্বজন অসংখ্য শুভাকাঙ্ক্ষী রেখে এই নশ্বর জগত ছেড়ে চির বিদায় গ্রহন করেছেন।