15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

রাসূল (স) এর বিরুদ্ধে অবমাননাকর ও ‍কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

সম্প্রতি ভারতে ক্ষমতাসীন দল বিজেপির দুই নেতার মানবতার মুক্তির অগ্রদূত রাসূল (স) ও উম্মূল মোমিনীন মা আয়েশা (রা) কে নিয়ে অশ্লীল ও কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আজ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের আয়োজন করে বাংলাদেশ জামায়াতে ইসলামী, নারায়ণগঞ্জ মহানগরী শাখা। মহানগরী জামায়াতের সহকারী সেক্রেটারী মাওলানা জামাল হোসেনের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শহরের চারারগোপ থেকে শুরু বিভিন্ন গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সমাবেশে ব্ক্তারা বলেন ১৭ কোটি ২০ লাখ মুসলমানের দেশ ভারতে চরম মৌলবাদী বিজেপি সরকার ক্ষমতায় আসার পর থেকেই উগ্র হিন্দুত্ববাদীরা সংখ্যালঘুদের উপর চরম নির্যাতন শুরু হয়েছে।এরা প্রথমে বাবরী মাসজদিকে শহীদ করেছে। তারপর ঐতিহাসিক জ্ঞানবাপী মাসজিদ, কুতুব মিনার, তাজমহল সহ মুসলিম ঐতিহাসিক নির্দশন সমূহ ধ্বংসের পায়তারা চালাচ্ছে।মুসলিম নারীদের তাদের সংবিধান প্রদ্ত্ত মৌলিক অধিকার হিজাব পড়ে শিক্ষাপ্রতিষ্ঠানে প্রবেশ করতে বাঁধা দিচ্ছে।সম্প্রতি দুই উগ্র মৌলবাদী হিন্দু সর্বকালের সর্বশ্রেষ্ঠ মহামানব রাসূল (স) এর প্রতি অশ্লীল ও কুরুচিপূর্ণ মন্তব্য করে সমগ্র বিশ্বের মুসলমানদের কলিজায় আঘাত দিয়েছে। মুসলমানরা রাসূল(স) কে তাদের জীবনের চাইতে বেশী ভালবাসে। তাই নবীজীর অবমাননা কোন মুসলমানের পক্ষে মেনে নেওয়া সম্ভব না।সুতরাং ঐ দুই নরাধমকে শুধু লোক দেখানো বহিষ্কারই নয় বরং তাদের অবিলম্বে আটক করে বিচারের মুখোমুখি দাঁড় করাতে হবে।তা নাহলে ভারতের সকল পণ্য বর্জন সহ বাংলাদেশরে পাশাপাশি সমগ্র বিশ্বের তৌহিদী জনতা ভারতের উগ্র হিন্দুত্ববাদীদের বিরুদ্ধে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলবে ইন শাল্লাহ।
বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন মহানগরী জামায়াতের সহকারী সেক্রেটারী জনাব আদুল্লাহ রেদোয়ান, মহানগরী জামায়াতের সহকারী সেক্রেটারী মাওলানা জামাল হোসেন, মহানগরীর কর্মপরিষদ সদস্য ও মহানগরীর আইন,মানবাধিকার ও মানব সম্পদ উন্নয়ন বিভাগের  সেক্রেটারী এডভোকেট মাইনুদ্দীন মিয়া, মহনগরীর মিডিয়া বিভাগের সেক্রেটারী জনাব আবু তালহা, মহানগরী কর্মপরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ পূর্ব থানার আমীর এইচ এম নাসির উদ্দীন, মহানগরীর মাজলিসে শূরার সদস্য ও বন্দর দক্ষিণ থানার আমীর মাওলানা ফজলুল হাই জাফরী, নারায়ণগঞ্জ উত্তর থানার সেক্রেটারী আবুল কালাম আজাদ, সিদ্ধিরগঞ্জ দক্ষিণ থানার সেক্রেটারী আবদুল গফুর মিয়া, সিদ্ধিরগঞ্জ পশ্চিম থানার সেক্রেটারী ও সাবেক ছাত্র নেতা হাবীবুর রহমান, নারায়ণগঞ্জ পূর্ব থানা সহকারী সেক্রেটারী প্রকৌশলী মুন্সি আদুস সালাম সহ বিপুল সংখ্যক নেতা-কর্মী।