15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

যুব সমাজ ই এদেশে ইসলাম কায়েমে ভূমিকা রাখবে- মাওলানা মঈনুদ্দিন আহমদ

বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরী এর নারায়ণগঞ্জ উত্তর থানা শাখা কর্তৃক “যুব সমাবেশ ২০২১” আজ প্রেরণা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সমাবেশে প্রধান অতিথি উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের আমীর মাওলানা মাঈন উদ্দীন আহমাদ। এ ছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারী ডঃ শফিকুল ইসলাম মাসুদ। প্রধান অতিথির বক্তব্যে মাওলনা মাঈন উদ্দীন আহমদ বলেন” যুব সমাজই এদেশের মূল চালিকা শক্তি। এদেশে ইসলাম প্রতিষ্ঠায় যুব সমাজই মূল ভূমিকা পালন করবে।” তাই তিনি ইসলামের দাওয়াত সমাজের সকল ক্ষেত্রে পৌঁছে দেওয়ার জন্য যুব সমাজের প্রতি উদাত্ত আহবান জানান।
এছাড়া বিশেষ অতিথির বক্তব্যে ডঃ শফিকুল ইসলাম মাসুদ বলেন” ইসলামকে আল্লাহ পরিপূর্ণ জীবনবিধান বানিয়েই আমাদের কাছে প্রেরণ করেছেন। তাই আমাদের উচিত সর্বপ্রথম নিজেদের এই কাজের জন্য তৈরী করা।” ডঃ মাসুদ আরো বলেন “এই দ্বীনকে প্রতিষ্ঠা করতে যুবকদের কোনো বিকল্প নাই।” তাই তিনি দ্বীন কাফেলায় যুবকদের দলে দলে শামিল হওয়ার আহবান জানান।
উক্ত যুব সমাবেশে আরো বক্তব্য রাখেন মহানগরীর সহকারী সেক্রেটারী এস.ইসলাম , মহানগরীর যুব বিভাগের সেক্রেটারী জামাল উদ্দীন, নারায়ণগঞ্জ উত্তর থানার সেক্রেটারী মুজিবুর রহমান শেখ সহ প্রমুখ।
May be an image of 11 people
May be an image of 10 people