15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

মাতৃভাষা বাংলার মাধ্যমে সাধারণ জনগণের মাঝে কুরআন-হাদীসের ব্যাপক প্রচারের মাধ্যমে দ্বীন প্রতিষ্ঠায় বলিষ্ঠ ভূমিকা পালন করতে হবে: মাওলানা মঈনুদ্দীন আহমাদ

মাতৃভাষা বাংলা আল্লাহর সেরা উপহার, মহান আল্লাহ রাব্বুল আলামিন যুগে যুগে পৃথিবীতে বিভিন্ন ভাষাভাষী সম্মিলিত মানুষ পাঠিয়েছেন। যেহেতু আল্লাহ রাব্বুল আলামিন এই ভাষা দান করেছেন, সেহেতু এই ভাষায়ই আমাদেরকে আল্লাহ সম্পর্কে জানতে হবে, তাঁর সৃষ্টি সম্পর্কে বেশি করে গবেষণা করতে হবে, আল্লাহর রাস্তায় এই ভাষাতেই আন্দোলন সংগ্রাম করে এই ভাষাকে সমৃদ্ধশালী করতে হবে।
বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরী কর্তৃক আয়োজিত মহান ভাষা দিবস ও শহীদ দিবস উপলক্ষে আলোচনা সভা ও অসহায় দুস্থদের মাঝে খাবার বিতরণ প্রাক্কালে উক্ত কথাগুলো বলেনউপরোক্ত কথাগুলো বলেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্ম পরিষদের অন্যতম সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর সাবেক আমীর জননেতা জনাব মাওলানা মঈনুদ্দিন আহমদ।
কেন্দ্রীয় কর্মপরিষদের অন্যতম সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরী আমীর মাওলানা মুহাম্মদ আবদুল জব্বারের সভাপতিত্বে ও মহানগরীর কর্মপরিষদ সদস্য আবু তালহার পরিচালনায় অন্যান্যদের মাঝে আলোচনা পেশ করেন, সহকারী সেক্রেটারি আবু আবদুল্লাহ আল জাবের, কর্মপরিষদের অন্যতম সদস্য এম এ এইচ ফারুক। এ সময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ উত্তর থানা আমির আবুল কালাম আজাদ, সেক্রেটারি মোঃ মনির হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।
সভাপতির বক্তব্যে মহানগরীর আমির মাওলানা ‌মুহাম্মদ আবদুল জব্বার বলেন, রাষ্ট্র ভাষা বাংলার জন্য সালাম শফিউর রফিক জব্বার সহ যারা শহীদ হয়েছেন তারা আমাদের প্রেরণার উৎস। আমরা তাদের আত্মার মাগফিরাত কামনা করছি। এই ভাষা আন্দোলনের জন্য যারা নেতৃত্ব দিয়েছিলেন বিশেষ করে প্রফেসর গোলাম আযম ও তমুদ্দিন মজলিসের নেতৃবৃন্দ, মহান আল্লাহ রাব্বুল আলামীন তাদেরকেও এর জন্য উত্তম পুরস্কার দান করুন।
পরে অসহায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।