15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

জামায়াত নেতা কর্মীরা ঈদ এর খরচ অসচ্ছল মানুষকে দান করবেন

জামায়াতের অসচ্ছল নেতা-কর্মীদের ঈদ খরচ প্রদান করার সিদ্ধান্ত : -মাও: মঈনুদ্দিন আহমাদ

করোনা ভাইরাসের ব্যাপক বিস্তৃতির প্রেক্ষাপটে বিশব্যাপী মহা দুর্যোগ শুরু হয়েছে। এতে লগডাউন, কোয়ারেন্টিন, আইসোলেশনসহ বিভিন্ন রকমের পদক্ষেপ নেয়া হয়েছে। এসব কারণে শিল্প-কারখানা,ব্যবসা-বাণিজ্য,হাট-বাজার এমনকি শিক্ষা প্রতিষ্ঠান বন্ধসহ গোটা দেশ অচল হয়ে আছে। এতে মানুষ যখন কর্মহীন হয়ে পড়েছে ঠিক তখনি মাহে রমজানের শেষে ঈদ সমনে চলে আসছে। ঈদ মানে আনন্দ। কিন্তু অসংখ্য কর্মহীন মানুষ এই ঈদে আনন্দ দূরে থাক প্রয়োজনীয় খাবার সংগ্রহ করতে পারছে না। দু:সহ এই পরিস্থিতিতে নারায়ণগঞ্জ মহানগর জামায়াতে ইসলামীর সকল নেতা-কর্মীরা তাদের ঈদের খরচ অসচ্ছল পরিবারের জন্য বিলিয়ে দিবেন। এই কাজে বিত্তবানদেরও এগিয়ে আসার আহ্বান জানান মহানগর আমীর মাওলানা মঈনুদ্দিন আহমাদ।
১৫ মে জুমাবার এক বিবৃতিতে তিনি এই আহ্বান জানান।
জামায়াতে ইসলামীর নারায়ণগঞ্জ মহানগরীর আমীর মাওলানা মঈনুদ্দিন আহমাদ বলেন, দীর্ঘদিন লগডাউন থাকায় কর্মহীন মানুষের পরিবারে নেমে এসেছে অভাব। এই অভাবে তাদের পাশে দাঁড়ানো সামর্থবান প্রতিটি মানুষের দায়িত্ব। বিশেষ করে বিত্তবানদের এ বিষয়ে সচেতনতার সঙ্গে এগিয়ে আসতে হবে।
তিনি বলেন, নিজেদের সীমিত সামর্থে অভাবী মানুষের পাশে লগডাউনের শুরু থেকে দাঁড়িয়েছে নারায়ণগঞ্জ জামায়াতে ইসলামী। ইনশাআল্লাহ এবার ঈদেও মানুষের পাশে দাঁড়াবে জামায়াতের নেতাকর্মীরা। আল্লাহ আমাদের সকলকে হেফাজত করুন এবং এই দেশ ও জাতির খেদমত করার সুযোগ দিন। আমিন।