15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

মসজিদে বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে ঢাকা মহানগরী উত্তর জামায়াত নেতৃবৃন্দ

গত ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জের পশ্চিম তল্লা এলাকার বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ গ্যাস ও বিদ্যুৎ বিস্ফোরণে নিহত ও আহত ব্যক্তিদের শোক ও সমবেদনা জানাতে আজ ১৪ সেপ্টেম্বর সকালে তাদের পরিবারের সদস্যদের বাসায় বাসায় ছুটে যান বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর জনাব মুহাম্মদ সেলিম উদ্দিন।

তিনি নিহত ও আহতদের পরিবারের লোকদের প্রতি শোক ও সহানুভুতি জ্ঞাপন এবং সান্ত্বনা প্রদান করেন। তিনি আহতদের চিকিৎসার সর্বশেষ অবস্থার খোঁজ-খবর নেন । এ সময় তিনি নিহত এবং আহত ব্যক্তিবর্গের পরিবারের অভিভাবকদের কাছে আর্থিক সহযোগিতা তুলে দেন। নিহতদের শহীদ হিসেবে কবুল করার জন্য, আহতদের দ্রুত সুস্থতা ও তাদের পরিবার-পরিজনদের ধৈর্যধারণ এবং এই শোক কাটিয়ে উঠার তাওফিক কামনা করে পরিবারের সদস্য এবং স্থানীয় লোকদের নিয়ে মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া করেন।

এ সময় কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও নারায়াণগঞ্জ মহানগরী আমীর জনাব মাওলানা মাঈনুদ্দিন আহমদ, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের নায়েবে আমীর জনাব আব্দুর রহমান মুসা ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল জনাব সালাউদ্দিন আইয়ুবী সহ স্থানীয় নেতা-কর্মী এবং সাধারণ জনগণ উপস্থিত ছিলেন।