15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

ভোলায় ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে আর্থিক সহায়তা প্রদান

৩১ মে জুমাবার ভোলা জেলার চরফ্যাশন উপজেলার চর মানিকা ইউনিয়নের চর ফারুকীতে ঘূর্ণিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ থেকে আর্থিক সহায়তা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল এডভোকেট মুয়াযযম হোসাইন হেলাল। বিশেষ মেহমান হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও বরিশাল মহানগরী আমীর অধ্যক্ষ জহির উদ্দিন মুহাম্মদ বাবর, কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ভোলা জেলা সেক্রেটারি জনাব মোঃ হারুনুর রশিদ।
এডভোকেট মুয়াযযম হোসাইন হেলাল বলেন, “বাংলাদেশ জামায়াতে ইসলামী একটি ন্যায় ও ইনসাফ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে চায়। বাংলাদেশে ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলের জন্যই জামায়াতে ইসলামীর উপহার সামগ্রী নিয়ে এই অঞ্চলে হাজির হয়েছি। আল্লাহ তা’য়ালা সূর্য, বাতাস সৃষ্টি করে দলমত, ধর্ম-বর্ণ সবার জন্য যেমন নির্দিষ্ট করে দিয়েছেন, বাংলাদেশ জামায়াত ইসলামীও ধর্ম-বর্ণ দল মত নির্বিশেষে বিপদের সময় সকলের পাশেই দাঁড়ানোর জন্য এগিয়ে এসেছে।
বাংলাদেশ জামায়াতে ইসলামী একটি মজলুম সংগঠন। আমাদের শীর্ষ পর্যায়ের নেতাদেরকে অন্যায়ভাবে ফাঁসি দেয়া হয়েছে। অসংখ্য নেতাকর্মী নির্যাতিত হয়েছে। এ অবস্থায় বাংলাদেশ জামায়াতে ইসলামী তার সামর্থ্য অনুযায়ী উপহার সামগ্রী নিয়ে আপনাদের পাশে দাঁড়ানোর জন্য চেষ্টা করছে। মহান আল্লাহ তা’য়ালা আমাদের সবাইকে এই বিপদে ধৈর্য্য ধারণের তৌফিক দিন। সকলকে এই ক্ষতি পুষিয়ে নেওয়ার তৌফিক দান করুন, আমীন।”
May be an image of ‎7 people, dais and ‎text that says '‎প্রধানঅভছি প্রধান অভিধি HANT বিসবল্লাহরি বিসমিল্লাহির রহুমানির রহীম ঘূর্ণিরড় "রেমাল" এ ক্ষতগ্রস্থদের মাঝে সহায়তা প্রদান ডভোকেট মুয়াজযম হোসাইন হেলাল জ্াবীট জনাছেরল, পরিচলক। মীর শরীফ হোসেন আমির 8בל लंबा বার চরফ্যাশন উপজেলা, চক্যাশনপজেলাভোলা ভোলা রাংাতে‎'‎‎
All reactions:

194