15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

বিজয়ের ৫০ বছর পর এখনই সময় হয়েছে স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষার জন্য ঐক্যবদ্ধ হওয়ারঃ সাইফুল আলম খান মিলন

বাংলাদেশের বিজয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে বাংলাদেশ জামায়াতে ইসলামী, নারায়ণগঞ্জ মহানগরী আয়োজিত আলোচনা সভায় বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য জনাব সাইফুল আলম খান মিলন এসবকথা বলেন।দেশের স্বাধীনতা সংগ্রামে যারা অংশগ্রহণ করেছেন এবং যারা শহীদ হয়েছেন সেসব বীর মুক্তিযোদ্ধাদের প্রতি সম্মান জানিয়ে তিনি বলেন, দেশ গড়ার জন্য ৫০ বছর কম সময় ছিল না। কিন্তু আজও স্বাধীনতার সুফল মানুষের ঘরে পৌঁছানো সম্ভব হয় নাই। বিভক্তি ও দোষারোপের রাজনীতি বন্ধ করে ঐক্যবদ্ধভাবে দেশ গড়ার জন্য তিনি দলমত নির্বিশেষে সবার প্রতি আহ্বান জানান।
আলোচনা সভা শেষে মুক্তিযুদ্ধে শাহাদাতবরণকারী বীর মুক্তিযোদ্ধাদের রূহের মাগফিরাত, দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বের হেফাজত এবং দেশের মানুষের সুখ, শান্তি, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।
সভায় আরো উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও মহানগরীর আমীর মাওলানা মাঈনুদ্দীন আহমদ, নগর সেক্রেটারি মাওলানা আবু রাকিব, এম এইচ ফারুক, এম জাকির হোসাইন। আলোচনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন শিহরণ শিল্পী ও সাহিত্য সাংস্কৃতিক সংসদ।