15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরীর উদ্যোগে ফিলিস্তিনে ইসরাইল কর্তৃক বর্বর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়

ফিলিস্তিনে ইসরাইলের বর্বর হামলার প্রতিবাদে বাদ জুম’য়া মিছিলটি শহরের কালিবাজার এলাকা থেকে শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে গ্রীন লেন্স ব্যাংকের মোড়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
উক্ত সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় জামায়াতের কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর আমীর মাওলানা আবদুল জববার বলেন ফিলিস্তিনের মুসলিম ভাইয়েরা আমাদের ভাই, মায়েরা আমাদের মা,বোনেরা আমাদের বোন, ফিলিস্তিনের শিশুরা আমাদের শিশু। অবিলম্বে ফিলিস্তিনে ইসরাইলি গণহত্যা ও বর্বর হামলা বন্ধ করতে হবে। ফিলিস্তিনকে স্বাধীন রাস্ট্র ঘোষণা করতে হবে। ইসরাইলের সকল পণ্য বয়কটের আহবান জানিয়ে তিনি বলেন, যখন বর্বর ইসরাইলী বাহিনী আমাদের ফিলিস্তিনিদের হত্যা করছে আর এরই মধ্যে গত মাসে স্বাধীন বাংলাদেশের সীমানায় ইসরাইলের দুটি বিমান কোন উদ্দেশ্যে এসেছে সরকারের কাছে জাতি জানতে চায়। ইসরায়েলের সাথে সকল ধরনের ব্যবসায়ীক যোগাযোগ বিচ্ছিন্ন করার জন্য সরকারকে আহবান জানিয়ে তিনি আরো বলেন প্র্যয়োজনে বাংলাদেশের পক্ষ থেকে খাদ্য, ঔষধ ও চিকিৎসার সরঞ্জামাদি পাঠাতে হবে।
সমাবেশে মহানগরী সহকারী সেক্রেটারি মোহাম্মদ জামাল হোসাইন, কর্মপরিষদ সদস্য হা.মা. নাসির উদ্দিন, মাওলানা সাইফুদ্দিন মনির, জাকির হোসাইন ও হাফেজ আব্দুল মোমিন সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।
May be an image of 3 people and text that says "ফিলিস্তিনি নিরীহ মুসলমানদের উপর বিক্ষোভ ইসরাইলী বর্বর হামলার প্রতিবাদে সমাবেশ οηAoйη. truggle Ior Testir in protest Killings Gazi the sraeli Keacdi forces DEMONSTRATION AND RALLY Malestine PALU ywith theu eun NS ongoing siruggle killings Gaza RATIONA AM বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরী"
See insights and ads
Boost post
All reactions:

1