15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

বাংলাদেশ জামায়াতে ইসলামী, নারায়ণগঞ্জ মহানগরীর শাখার নতুন আমীর নির্বাচিত হলেন ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি জনাব আবদুল জব্বার

বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি জনাব আবদুল জব্বার বাংলাদেশ জামায়াতে ইসলামী, নারায়ণগঞ্জ শাখার আমীর নির্বাচিত হয়েছেন। বাংলাদেশ জামায়াতে ইসলামীর গঠনতন্ত্রের ৩৫ ধারার (১) অনুচ্ছেদ অনুযায়ী মহানগরী শাখার সদস্যগণের (রুকনগণের) ভোটে ২ বছরের জন্য জনাব আবদুল জব্বার মহানগরীর আমীর নির্বাচিত হন। গতকাল মহানগরীর বিদায়ী কর্মপরিষদের জরুরি বৈঠকে তিনি মহানগরীর আমীর হিসেবে শপথ গ্রহণ করেন। এই সময় উপস্থিত ছিলেন সদ্যবিদায়ী মহানগরীর আমীর ও কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য মাওলানা মঈনুদ্দিন আহমাদ।

নবনির্বাচিত নারায়ণগঞ্জ মহানগরী শাখার আমীর জনাব আবদুল জব্বার ২০১৪-১৫ সেশনে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের ২৫ তম কেন্দ্রীয় সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।জনাব আবদুল জব্বার ছাত্রশিবিরের বিভিন্ন কেন্দ্রীয় দায়িত্ব পালনের পাশাপাশি তিনি ছাত্রশিবিরের চট্টগ্রাম মহানগরী উত্তর ও দক্ষিণ শাখার সভাপতি ছিলেন। তিনি চট্টগাম কলেজ থেকে ইসলামের ইতিহাস ও সংস্কৃতিতে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী অর্জন করেন। তাঁর গ্রামের বাড়ি চট্টগ্রামের ফটিকছড়িতে।

জনাব আবদুল জব্বার বর্তমানে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য হিসেবে দায়িত্ব পালনের পাশাপাশি ঢাকা অঞ্চল দক্ষিণের টিম সদস্য ও কেন্দ্রীয় প্রচার বিভাগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি বাংলাদেশ জামায়াতে ইসলামী, নারায়ণগঞ্জ মহানগরী শাখার নায়েবে আমীর, বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহনগরী দক্ষিণ শাখার সহকারী সেক্রেটারী হিসেবে ও দায়িত্ব পালন করেছেন।