15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

বাংলাদেশ জামায়াতে ইসলামী নওগাঁ পশ্চিম সাংগঠনিক জেলা আমীর ও ধামুইরহাট উপজেলার সাবেক চেয়ারম্যান জনাব মোঃ মঈন উদ্দিন এর জানাযা ও দাফন সম্পন্ন: আমীরে জামায়াতের গভীর শোক প্রকাশ

বাংলাদেশ জামায়াতে ইসলামী নওগাঁ পশ্চিম সাংগঠনিক জেলা আমীর ও ধামুইরহাট উপজেলার সাবেক সফল নির্বাচিত উপজেলার চেয়ারম্যান জনাব মোঃ মঈন উদ্দিন এর জানাজা ধামুইরহাট এমএমডি ময়দানে বিকেল ৪.৩০ ঘটিকায় অনুষ্ঠিত হয় এবং বাদ মাগরিব দাফন সম্পন্ন হয়।
জানাযা পূর্বে সংক্ষিপ্ত কথা রাখেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি জনাব অধ্যাপক রফিকুল ইসলাম। এছাড়াও বক্তব্য রাখেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য জনাব নজরুল ইসলাম, রাজশাহী মহানগর আমীর ড. কেরামত আলী, চাঁপাইনবাবগঞ্জ জেলা জামায়াতের আমীর মাওলানা আবু জার গিফারী, জয়পুরহাট জেলা আমীর ডাঃ ফজলুর রহমান সাঈদ, নওগাঁ জেলা পূর্ব আমীর জনাব আব্দুর রকিব, দিনাজপুর জেলা দক্ষিণ আমীর জনাব আনোয়ারুল ইসলাম, নওগাঁ জেলা নেতৃবৃন্দ,সাবেক ও বর্তমান জনপ্রতিনিধিবৃন্দ। বাদ মাগরিব পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন হয়।
বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার সদস্য, নওগাঁ পশ্চিম সাংগঠনিক জেলার আমীর ও ধামইরহাট উপজেলা পরিষদের নির্বাচিত সাবেক চেয়ারম্যান জনাব মোঃ মঈন উদ্দিন ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে ১৭ নভেম্বর ভোর ৬টায় ৬১ বছর বয়সে ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন)। তিনি মাতা, স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। ১৭ নভেম্বর বিকাল সাড়ে ৪টায় জানাযা শেষে তাঁকে চকযদু পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
জনাব মোঃ মঈন উদ্দিনের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর Dr. Shafiqur Rahman ১৭ নভেম্বর ২০২২ এক শোকবাণী প্রদান করেছেন।
শোকবাণীতে তিনি বলেন, জনাব মোঃ মঈন উদ্দিন মহান আল্লাহ পাকের ডাকে সাড়া দিয়ে দুনিয়া থেকে বিদায় নিলেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাব্বি কারিমের সাথে তার এই মুলাকাত, রাহমাহ, ও মাগফিরাহ এবং তার করা আমলের ওপরে সীমাহীন বারাকাহ মণ্ডিত হোক। আল্লাহ রাব্বুল আলামীন জনাব মোঃ মঈন উদ্দিন রাহিমাহুল্লাহকে তাঁর আবরার গোলামদের মধ্যে শামিল করুন এবং জান্নাতুল ফিরদাউসের মেহমান হিসেবে কবুল করুন। স্ত্রী ও সন্তান-সন্ততিদের আল্লাহ তাআলা তাঁর নিজের অভিভাবকত্বে কবুল করুন। পরিবার, আপনজন এবং সকল সহকর্মীদেরকে রাব্বুল আলামীন সবরে জামিল আ’তা করুন। আল্লাহ সুবহানাহু ওয়া তাআলা নওগাঁর ধামইরহাট জনসাধারণের প্রিয় প্রতিনিধির উত্তম বিকল্প আমাদেরকে দান করুন। আমীন।