15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

বাংলাদেশ জামায়াতে ইসলামী , নারায়ণগঞ্জ মহানগরী আমীর- মাওলানা মঈনুদ্দিন আহমাদ

দেশবাসীর সবার সুখ সমৃদ্ধি কামনা  এবং সবাইকে পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা জ্ঞাপন করে এক বিবৃতি প্রদান করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী, নারায়ণগঞ্জ মহানগরীর সম্মানীত আমীর মাওলানা মঈনুদ্দীন আহমাদ।
বিবৃতিতে তিনি বলেন, একমাস সিয়াম সাধনা শেষে মুসলিম উম্মাহ তাদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব ঈদুল ফিতর উদযাপন করতে যাচ্ছে। ঈদ-উল-ফিতর উদযাপনের প্রাক্কালে নারায়ণগঞ্জবাসীকে জানাই ঈদের শুভেচ্ছা ও মোবারকবাদ।
তিনি বলেন, তাকওয়া অর্জনের মাস রমজান শেষে ঈমানদারদের তাকওয়ার যে গুণাবলী অর্জন হওয়ার কথা, যা তাদেরকে দুনিয়া এবং  আখেরাতের মুক্তির পথ দেখাবে, ইসলামী সমাজ ব্যবস্থা কায়েম না থাকার কারণে তা আজ সম্ভব হচ্ছে না।
বর্তমানে দেশে যে জুলুম, সন্ত্রাস, চাঁদাবাজি, সামাজিক অস্থিরতা, গুম, খুন, অশ্লীলতা ও হানাহানির রাজনীতিসহ অনৈসলামিক  কার্যকলাপ চালু রয়েছে তাতে কোনভাবেই তাকওয়ার গুণাবলী অর্জন সম্ভব নয়।
তিনি বলেন, সৎ যোগ্য ও খোদাভীরু লোকদের মাধ্যমে একমাত্র একটি কল্যাণরাষ্ট্র কায়েম ও তাকওয়া ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার মাধ্যমেই দুনিয়ায় শান্তি এবং আখিরাতে মুক্তি পাওয়া সম্ভব। পাশাপাশি চলমান করোনা-মহামারী মোকাবেলায় সকলকে সচেতনতার সাথে স্বাস্থ্য বিধি মেনে চলার আহবান জানান ۔