15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

বাংলাদেশের উন্নয়ন ও পুনর্গঠনে শিবিরের সাবেক নেতৃবৃন্দকে এগিয়ে আসতে হবেঃ মতিউর রহমান আকন্দ

ইতিহাস-ঐতিহ্যে সমৃদ্ধ অপার সম্ভাবনার বাংলাদেশ আজ নেতৃত্বের শূন্যতায় ভুগছে। নেতৃত্বের এই শূন্যতা পূরণে এবং বাংলাদেশের উন্নয়ন ও পুনর্গঠনে ইসলামী ছাত্রশিবিরের সাবেক ছাত্র নেতৃবৃন্দকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য, কেন্দ্রীয় প্রচার বিভাগের সেক্রেটারী এবং বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি এ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ।

তিনি ২৪ সেপ্টেম্বর শুক্রবার জামালপুর শহর শাখা জামায়াতে ইসলামী আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

প্রধান অতিথি এ্যাডভোকেট মতিউর রহমান আকন্দ বলেন, ছোট্ট আয়তনের বিশাল জনসংখ্যা অধ্যুষিত বাংলাদেশের মানুষ সারা দুনিয়ায় ছড়িয়ে-ছিটিয়ে আছে। শহীদি রক্ত আর ত্যাগের ইতিহাস সমৃদ্ধ ছাত্রশিবিরের নেতা-কর্মীরাও দুনিয়ার বিভিন্ন দেশে বিভিন্ন পেশায় সুনামের সাথে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশ আজ সৎ ও যোগ্য নেতৃত্বের জন্যে যুব সমাজের দিকে প্রত্যাশা নিয়ে তাকিয়ে আছে। শিবিরের সাবেক নেতা-কর্মীদেরকে এ প্রত্যাশা পূরণসহ দেশের উন্নয়ন ও পুনর্গঠনে এগিয়ে আসতে হবে। আমাদেরকে যোগ্যতা ও দক্ষতার সাথে এবং ব্যাপক দাওয়াতি কাজের মাধ্যমে মজবুত সাংগঠনিক ভিত্তি গড়ে তুলতে হবে। বাস্তবভিত্তিক পরিকল্পনা গ্রহণ করে এবং বহুমুখী সামাজিক কার্যক্রম পরিচালনা করে আমাদেরকে সামাজিক নেতৃত্বের আসনে অধিষ্ঠিত হতে হবে। এভাবে বাংলাদেশের ৬৮ হাজার গ্রামে মজবুত অবস্থান তৈরি করার জন্য তিনি সমবেত সাবেক ছাত্র নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।