15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতে ইসলামীর উদ্যােগে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ পানি বিতরণ

২৯ এপ্রিল সোমবার দুপুরে শহরের নারায়ণগঞ্জ মহানগরীর লঞ্চঘাট, বাস টার্মিনাল সহ শহরের প্রধান প্রধান সড়কগুলোতে তীব্র দাপদাহে তৃষ্ণার্ত পথচারীদের মাঝে বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হয়েছে।
খাবার পানি বিতরণ কালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদের অন্যতম সদস্য মাওলানা মঈনুদ্দীন আহমাদ। তিনি বলেন ”সারাদেশে প্রচন্ড দাপদাহে মানুষের জীবন অতিষ্ঠ হয়ে আছে। আল্লাহতায়ালা মেহেরবানি না করলে মানুষের পক্ষে এর থেকে মুক্তি পাওয়া উপায় নেই। আমরা এখন থেকে আমাদের গুনাহখাতার জন্য আল্লাহর কাছে ক্ষমা চাইবো।”
তিনি আরো বলেন “আল্লাহর জমিনে একমাত্র কুরআনের মাধ্যেমে আল্লাহর আইন বাস্থাবায়ন হলে, ন্যায় ইনসাফের সমাজ প্রতিষ্ঠা হলে সমাজে আর অন্যায়, অবিচার থাকবেনা। ঠিক তখনই সমাজে শান্তি প্রতিষ্ঠা হবে। আর এটা আল্লাহর ওয়াদা।”
পানি বিতরণ কালে এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন এর কেন্দ্রীয় সাংস্কৃতিক সম্পাদক ও নারায়ণগঞ্জ মহানগরীর সভাপতি হাফেজ আব্দুল মোমিন, জামায়াত নেতা সারোয়ারুল ইসলাম, অনিসুজ্জামান, ড.মিরাজুল রহমান, মাওলানা আনোয়ার হোসাইন, মাওলানা গোলাম মোস্তফাসহ প্রমূখ।
ইউটিউব লিংক : https://youtu.be/Rnww21kN5pw?si=ldb3c4nAQ4jkxn2k