15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0
সর্বশেষ সংবাদ
আমাদের প্রকাশনী

নারায়ণগঞ্জে অন্যায়ভাবে আটক ১৬ নেতাকর্মীর অবিলম্বে মুক্তির দাবি নারায়ণগঞ্জ মহানগরী জামায়াত আমীরের

গতকাল সকালে তাবেদার নির্বাচন কমিশন কর্তৃক অবৈধ তফসিল ঘোষণার প্রতিবাদে শহরে শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ মিছিলের আয়োজন করে বাংলাদেশ জামায়াতে ইসলামী, নারায়ণগঞ্জ মহানগরী শাখা Jamaat Narayanganj City । মিছিল শেষে ফিরে যাওয়ার পথে পিছন থেকে নিরপরাধ নেতাকর্মীদের উপর দেশীয় অস্তশস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়ে স্থানীয় আওয়ামীলীগ ও যুবলীগের দুষ্কৃতকারীরা। এরপর আহত নেতা-কর্মীদের পুলিশের হাতে ধরিয়ে দেয় উক্ত সন্ত্রাসীরা। সরকারী দলের মদদপুষ্ট সন্ত্রাসীদের এহেন বর্বোরচিত কর্মকান্ডের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়ে গতকাল গণমাধ্যমে একটি বিবৃতি দিয়েছেন বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরী শাখার আমীর জনাব Abdul Zabbar
বিবৃতিতে তিনি বলেন “নারায়ণগঞ্জ শহরে আজ মহানগরী জামায়াতের উদ্যোগে জনপ্রত্যাখ্যাত তফসিল ঘোষনার প্রতিবাদে এক শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ শেষে জামায়াতের ক’য়েকজন কর্মীসহ সাধারণ বেশ ক’য়েকজনকে স্থানীয় যুবলীগের লোকজন অন্যায় ভাবে ধরে পুলিশের হাতে সোপোর্দ করে। পুলিশের হাতে দেয়ার পূর্বে তাদের ক’য়েকজনকে শারিরিক ভাবে মারাত্নক ভাবে আহত করে। আমি এহেন কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
এভাবে কোন সংগঠনের নেতা-কর্মী বা সাধারণ জনগণকে কোন দলের লোকজন ধরা বা শাস্তি দেয়ার কোন আইনগত ভিত্তি নেই। এতে আরো স্পষ্ট হয়েছে যে, অবৈধ সরকারের অধিনে দেশের আইনের শাসন বলতে কিছু নেই। আওয়ামীলীগের লাঠিয়াল বাহীনি দেশের জনগনকে জিম্মি করে রেখেছে।
আমি আগামীতে এমন সংঘাত মূলক কর্মকান্ড থেকে সংশ্লিষ্টদের বিরত থাকার আহবান জানাচ্ছি এবং অবিলম্বে অন্যায় ভাবে গ্রেপ্তারকৃতদের নিঃশর্ত মুক্তি দাবী করছি।”