15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

দেশের চলমান শান্তিপূর্ণ গণতান্ত্রিক কর্মসূচি বাধাগ্রস্ত করতেই বিরোধী দলের নেতাকর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করা হচ্ছে- মাওলানা এটিএম মা’ছুম

ঢাকা উত্তর সাংগঠনিক জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য জনাব হাসান মাস্টারকে অন্যায়ভাবে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মা’ছুম ৬ জানুয়ারি নিম্নোক্ত বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে তিনি বলেন, সাভার থানা পুলিশ ৬ জানুয়ারি শুক্রবার দুপুর আড়াইটায় ঢাকা উত্তর সাংগঠনিক জেলা জামায়াতের কর্মপরিষদ সদস্য, সাভার পৌরসভার ১ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জনাব হাসান মাস্টারকে অন্যায়ভাবে তার নিজ বাসা থেকে গ্রেফতার করে নিয়ে যায়। আমি এই অন্যায় গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

বিবৃতিতে তিনি আরো বলেন, বর্তমান সরকার জামায়াত ও বিরোধী দলের নেতাকর্মীদের ওপর জুলুম-নির্যাতন ও নিষ্পেষণ চালাচ্ছে। তারা একদিকে গণতন্ত্র ও নির্বাচনের কথা বলে, অপরদিকে বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীদেরকে গ্রেফতার করে কারাগারে আটক রাখছে। দেশবাসী মনে করে, দেশের চলমান শান্তিপূর্ণ গণতান্ত্রিক কর্মসূচি বাধাগ্রস্ত করতেই বিরোধী দলের নেতাকর্মীদের অন্যায়ভাবে গ্রেফতার করা হচ্ছে।

জালেম সরকারের বিরুদ্ধে প্রতিবাদে সোচ্চার হওয়ার জন্য আমি দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি। সেই সাথে জুলুম-নিপীড়ন বন্ধ করে জনাব হাসান মাস্টারসহ জামায়াতে ইসলামী, ইসলামী ছাত্রশিবির ও বিরোধী দলের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে অবিলম্বে মুক্তি দেওয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।”