15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

ত্যাগ ও কুরবানির সর্বোচ্চ নজরানা পেশ করে দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনে ইসলামী আন্দোলনের কর্মীদের অগ্রণী ভূমিকা রাখতে হবে-ভারপ্রাপ্ত আমীরে জামায়াত

বাংলাদেশ জামায়াতে ইসলামী-নারায়ণগঞ্জ মহানগরী শাখার উদ্যোগে থানাগুলোর মজলিসে শূরা ও কর্মপরিষদের সদস্যদের নিয়ে দিনব্যাপী শিক্ষাশিবিরের আয়োজন করা হয়। বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও বাংলাদেশ জামায়াতে ইসলামী – নারায়ণগঞ্জ মহানগরী শাখার আমীর জনাব Abdul Zabbar এর সভাপতিত্বে ও মহানগরীর সেক্রেটারী মাওলানা আবু রাকিবের সঞ্চলনায় উক্ত শিক্ষাশিবিরে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমীর ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান। প্রধান অতিথি তাঁর বক্তব্যে ইসলামী আন্দোলনের কর্মীদেরকে ধৈর্য, সহনশীলতা, একনিষ্ঠ ও মাধুর্যতার সাথে মহান আল্লাহর সুমহান বাণী মানুষের কাছে পৌঁছে দেওয়ার আহবান জানান। তিনি বলেন” আমাদের মনে রাখতে হবে আমাদের সবার পরিচয় আমরা ইসলামী আন্দোলনের কর্মী।তাই ত্যাগ ও কোরবানির নাজরানা আমাদেরকেই সবার আগে পেশ করতে হবে। জালেম জুলুমের ভয়ে ভীত হয়ে ঘরে বসে থাকলে আমাদের চলবে না। আমাদের নামাজে বিনয়ী হতে হবে, সবার আগে সালাম বিনিময় করতে হবে।”

উক্ত শিক্ষাশিবিরে দারছুল কোরআন পেশ করেন কেন্দ্রীয় সাংগঠনিক সেক্রেটারি ও খুলনা অঞ্চলের পরিচালক জননেতা মুহাদ্দিস আব্দুল খালেক। এছাড়া বিশেষ অতিথি হিসেবে শিক্ষাশিবিরে বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণ শাখার সেক্রেটারী জননেতা ড. শফিকুল ইসলাম মাসুদ সহ মহানগরীর অন্যান্য নেতৃবৃন্দ।