15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

ডিজেল, পেট্রোল, কেরোসিন ও অকটেনসহ সকল প্রকার জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির অন্যায় সিদ্ধান্ত অবিলম্বে প্রত্যাহার করতে হবে- নারায়ণগঞ্জ মহানগরী জামায়াত

দেশব্যাপী জ্বালানী তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আজ বিক্ষোভ মিছিলের আয়োজন করে বাংলাদেশ জামায়াতে ইসলামী, নারায়ণগঞ্জ মহানগরী শাখা। মহানগরীর সহকারী সেক্রেটারি মাওলানা আবু আবদুল্লাহ আল জাবেরের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শহরের গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সমাবেশে বক্তরা বলেন, যৌক্তিক কারণ ছাড়াই সরকার অন্যায়ভাবে সকাল প্রকার জ্বালানী তেলের দাম বাড়িয়েছে। যেখানে বিশ্ববাজারে জ্বালানী তেলের দাম কমছে সেখানে আমাদের জ্বালানী তেলের দাম শতকরা ৪৮ ভাগ থেকে ৫২ ভাগ পর্যন্ত বাড়িয়ে জনগণ উপর অসহনীয় বোঝা চাপিয়ে দেওয়া হয়েছে। এমনিতেই দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও সীমাহীন লোডশেডিংয়ে জনগণ বিপর্যস্ত। তার উপর জ্বালানী তেলের এই মূল্যবৃদ্ধি যেন মরার উপর খাড়ার ঘা। তাই সরকার অবিলম্বে যদি জ্বালানী তেলের মূল্য সহনীয় পর্যায়ে নিয়ে না আসে তবে জনগণের দল হিসেবে জনগণকে সাথে নিয়ে সরকারের বিরুদ্ধে বাংলাদেশ জামায়াতে ইসলামী দুর্বার গণআন্দোলন গড়ে তুলবে ।
বিক্ষোভ মিছিল ও সমাবেশে মহানগরীর সহকারী সেক্রেটারি মাওলানা আবু আবদুল্লাহ জাবের, মহানগরীর কর্মপরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ উত্তর থানা আমীর জনাব আবু তালহা, মহানগরীর কর্মপরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ পূর্ব থানা আমীর আবু নাফিজ, সিদ্ধিরগঞ্জ দক্ষিণ থানার আমীর আলহাজ্ব কফিল উদ্দিনসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।