15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

ট্রলারডুবিতে নিহতদের পরিবারকে সহমর্মিতা জানালেন আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান

নেত্রকোনার হাওড়ে মর্মান্তিক ট্রলারডুবিতে ময়মনসিংহ এর একটি মাদরাসার নিহত শিক্ষক-শিক্ষার্থীদের পরিবার সমূহের সাথে সাক্ষাৎ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামী আমীর ডা. শফিকুর রহমান। পরিবারের সদস্যদের সহমর্মিতা জানাতে তিনি ঢাকা থেকে ময়মনসিংহে ছুটে যান। নিহতদের শাহাদাত কবুলিয়াত এবং পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের তৌফিক কামনা করে মহান রবের নিকট দোয়া করেন। পরিবারের সদস্যদের সাথে কথা বলেন, আলেমদের শিশু সন্তানদের আদর করেন, তাদের সার্বিক খোঁজ নেন এবং ধৈর্য ধারণের পরামর্শ দেন।

মাদরাসার সাথে সংশ্লিষ্ট মরহুম শিক্ষক-শিক্ষার্থীদের স্মরণ করে আমীরে জামায়াত বলেন, পবিত্র কোরআন হেফজ করা ও শিক্ষাদানের সাথে যুক্ত থাকা অবস্থায় তারা মহান রবের ডাকে সাড়া দিয়ে ফিরে গেলেন। মহান আল্লাহ দ্বীনের পথে তাদের এই খেদমতকে কবুল করুন এবং আখেরাতে এর উত্তম প্রতিদান দিন।

নিহতদের প্রত্যেক পরিবারকে আমীরে জামায়াত আর্থিক সহযোগিতা প্রদান করেন। এসময় আমীরে জামায়াত ডা. শফিকুর রহমান এর সাথে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আমীর জনাব আব্দুল করীম এবং ময়মনসিংহ মহানগরী আমীর জনাব কামরুল আহসান ইমরুলসহ অন্যান্য নেতৃবৃন্দ। আমীরে জামায়াত পরিবারের সদস্য ও নেতৃবৃন্দকে সাথে নিয়ে মরহুম শিক্ষক-শিক্ষার্থীদের কবর জিয়ারত করেন।

উল্লেখ্য গত ৫ আগস্ট নেত্রকোনার মদন উপজেলার উচিতপুরের রাজালীকান্দা হাওরে ভ্রমণে গিয়ে ট্রলারডুবিতে ময়মনসিংহ সদর উপজেলার চরসিরতা ইউনিয়নের চর ভবানীপুর গ্রামের মাকসুদা সুন্নাহ হাফিজিয়া মাদ্রাসার ১৮ জন শিক্ষক-শিক্ষার্থী নিহত হয়েছেন। ঝড়ো হাওয়ায় ৪৮ জন আরোহী নিয়ে ট্রলারটি ডুবে গিয়েছিল।