15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

জামায়াত সবসময় বিপদগ্রস্ত মানুষের পাশে থাকবে, ইনশাআল্লাহ:সাবেক এমপি এ এইচ এম হামিদুর রহমান

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল সাবেক এমপি এ এইচ এম হামিদুর রহমান আযাদ বলেছেন, সাম্প্রতিক ভয়াবহ বন্যায় সিলেট সহ দেশের বিভিন্ন অঞ্চলের মানুষ খুব বেশী ক্ষতিগ্রস্ত হয়েছে। বন্যার শুরু থেকে মজলুম কাফেলা বাংলাদেশ জামায়াতে ইসলামী বন্যার্ত মানুষের পাশে সাধ্যের সবচটুকু সামর্থ নিয়ে দাঁড়িয়েছিল। পানি চলে গেলেও জামায়াত বন্যায় ক্ষতিগ্রস্থদের ছেড়ে যায়নি। ধাপে ধাপে পুনবার্সন কার্যক্রম পরিচালনা করে আসছে। মানবতার কল্যাণে আমাদের পুনবার্সন কার্যক্রম অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ।
তিনি বলেন, আমরা আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য মানবতার কল্যাণে কাজ করি। কিন্তু রাষ্ট্রশক্তি ব্যবহার করে আমাদের উপর জুলুম নিপীড়ন চালানো হয়। আমরা সকল ষড়যন্ত্র জুলুম নিপীড়ন উপেক্ষা করে দেশ জাতির কল্যাণে সব সময় কাজ করে যেতে প্রস্তুত রয়েছি। আমাদের দমিয়ে রাখার সাধ্য কারো নেই। জামায়াত যে কোন কঠিন মুহুর্তে দেশের বিপদগ্রস্ত মানুষের পাশে ছিল আছে এবং ভবিষ্যতেও থাকবে, ইনশাআল্লাহ।
তিনি শুক্রবার সিলেট নগরীতে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ঢেউটিন এবং ক্ষতিগ্রস্ত ক্ষুদ্র ব্যবসায়ীদের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।
সিলেট মহানগর জামায়াতের আমীর মুহাম্মদ ফখরুল ইসলামের সভাপতিত্বে ও সেক্রেটারি মোহাম্মদ শাহজাহান আলীর পরিচালনায় ঢেউটিন ও নগদ অর্থ সহায়তা প্রদানকালে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জামায়াতের কেন্দ্রীয় সহকারী সেক্রেটারি জেনারেল এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের, সিলেট অঞ্চল দায়িত্বশীল হাফিজ আব্দুল হাই হারুন।
এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর নায়েবে আমীর মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী এডভোকেট মোহাম্মদ আব্দুর রব ও ড. নুরুল ইসলাম বাবুল, জামায়াত নেতা মুফতী আলী হায়দার, এডভোকেট জামিল আহমদ রাজু ও শফিকুল আলম মফিক প্রমু