15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

জামায়াতে ইসলামী পাকিস্তানের সাবেক নায়েবে আমীর আবদুল গাফ্ফার আজিজের ইন্তিকালে গভীর শোক প্রকাশ

জামায়াতে ইসলামী পাকিস্তানের সাবেক নায়েবে আমীর আমীর জনাব আবদুল গাফ্ফার আজিজের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান ৫ অক্টোবর ২০২০ এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, বিশিষ্ট আলেমে দ্বীন ও আরবি সাহিত্যিক জনাব আবদুল গাফ্ফার আজিজ নিজ দেশে ইসলামী আন্দোলনের দায়িত্ব পালনের পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গণে ইসলামের আদর্শ প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে গিয়েছেন। তিনি ওয়ার্ল্ড সুপ্রিম ওলামা কাউন্সিল-এর সহকারী সেক্রেটারি জেনারেল হিসেবে আলেমদের ঐক্যবদ্ধ করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। বিশ্বের নির্যাতিত মানুষের পক্ষে আন্তর্জাতিক পর্যায়ে সভা, সেমিনার ও সম্মেলনে সোচ্চার ভূমিকা রেখেছেন। বিভিন্ন দেশের ইসলামী আন্দোলন এবং সংগঠনের সাথে তাঁর ঘনিষ্ট যোগাযোগ ছিল। তাঁর ইন্তিকালে পাকিস্তান এবং বিশ্ব ইসলামী আন্দোলন একজন সুযোগ্য নেতাকে হারাল। আমি তাঁর ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি।

মহান আল্লাহ রাব্বুল আলামীন তাঁর সকল খেদমত কবুল করে তাঁকে জান্নাতুল ফিরদাউসে উচ্চ মাকাম দান করুন। আমি তাঁর শোক-সন্তপ্ত পরিবার, আত্মীয়-স্বজন এবং দেশে-বিদেশে তাঁর সকল সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। মহান রাব্বুল আলামীন তাঁদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।