15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ, উত্তর থানার কর্মপরিষদ সদস্য জনাব মোঃ শিহাব উদ্দিন ভাইয়ের রুহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ উত্তর, থানার কর্মপরিষদ সদস্য সকলের প্রিয় মরহুম শিহাব উদ্দিন ভাইয়ের আকস্মিক মৃত্যূতে তাঁর রুহের মাগফিরাত কামনা করে গতকাল শনিবার বিকেলে প্রেরণা মিলনায়ত এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জ মহানগরীর কর্মপরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ উত্তর থানার আমীর জনাব আবু তালহার সভাপতিত্বে এবং থানা সেক্রেটারী জনাব আবুল কালাম আজাদ এর পরিচালনায় অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগরীর সম্মানিত সেক্রেটারী মাওলানা আবু নকীব। দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগরীর সহকারী সেক্রেটারী জনাব আব্দুল্লাহ রেদওয়ান, মহানগর কর্ম পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ পুর্ব থানার আমীর এইচ এম নাসির উদ্দীন। বক্তব্য রাখেন উত্তর থানার কর্মপরিষদ সদস্য আলহাজ্ব মনির হোসেন,মুন্সী আব্দুল্লাহ ফাইসুল, আব্দুল কুদ্দুস এবং মরহুমের ছোট ছেলে ডা:মোব্বাস্সের আহমেদ মাহকিক প্রমুখ।

দোয়া পুর্ব মাহফিলে নেতৃবৃন্দ বলেন, জনাব মোঃ শিহাব উদ্দিন ভাই ছিলেন ইসলামী আন্দোলনের নিবেদিত প্রাণ একজন কর্মী। তিনি মৃত্যুর আগের দিন পর্যন্ত তার সাধ্যমত দিনের কাজে সহযোগিতা করে গেছেন। তিনি যে সমাজে বসবাস করেছেন সেই সমাজেও তিনি ছিলেন একজন অমায়িক ব্যবহারের একজন ভদ্রলোক এবং সকলের আপন জন হিসেবে পরিচিত ছিলেন। সমাজের এমন মানুষ নেই যে তার ব্যবহারে মুগ্ধ ছিলেন না। সকলেই তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন। নেতৃবৃন্দ বলেন, জনাব শিহাব উদ্দিন ভাইয়ের মৃত্যুতে সমাজ যেমন একজন নিবেদিতপ্রাণ কর্মী হারাল এবং ইসলামী আন্দোলনও একজন নিবেদিত প্রাণ নেতা হারিয়েছেন যা সহজে পূরণ হওয়ার নয়। আমরা তার রুহের মাগফেরাত কামনা করছি এবং রাব্বুল আলামিনের কাছে প্রার্থনা করছি তার জীবনের সকল নেক আমলগুলো যেন আল্লাহ কবুল করে এবং তার অনিচ্ছাকৃত ও ইচ্ছাকৃত সকল ভুল ভ্রান্তি ক্ষমা করে তাকে জান্নাত নসিব করেন।