15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

জনাব শিহাবউদ্দীনের মৃত্যুতে মহানগরী জামায়াতের গভীর শোক প্রকাশ

আমরা অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে, বাংলাদেশ বাংলাদেশ জামায়াতে ইসলামী, নারায়ণগঞ্জ উত্তর থানার শুরা ও কর্মপরিষদ সদস্য (বায়তুল মাল সেক্রেটারী), গোদনাইল উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক আমাদের প্রিয় ভাই জনাব শিহাব উদ্দিন অদ্য ২৯/০৬/২০২২, বুধবার সকাল ৯:০০ টার সময় সোহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল সন্ধ্যায় হার্ট অ্যাটাকের পর তাকে সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করা হয়।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই সন্তানসহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন। মরহুমের নিজ গ্রাম বন্দর উপজেলার লক্ষনখোলায় আজ বাদ আসর তৃতীয় নামাজে জানাজা শেষে স্থানীয় গোরস্থানে তাকে দাফন করা হয়েছে। তৃতীয় জানাজায় ইমামতি করেন মরহুমের সুযোগ্য সন্তান ডাঃ মুহাক্কিক।

ইতিপূর্বে পাঠানতলী গোরস্থান মসজিদে প্রথম নামাজে জানাজা এবং গোদনাইল উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জামায়াতে ইসলামী, নারায়ণগঞ্জ মহানগরী আমীর ও সেক্রেটারী তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে এক বিবৃতি প্রদান করেন। বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

আমরা মহান আল্লাহ রাব্বুল আলামীনের দরবারে দোয়া করি যেন আল্লাহ রাব্বুল আলামিন তার গুনাহ মাফ করে দেন, নেক আমলসমূহ কবুল করেন এবং জান্নাতের উচ্চতম স্থানের মেহমান হিসেবে কবুল করেন।