15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

ঘূর্ণিঝড়ে কুমিল্লার নাঙ্গলকোটে ৩জন নিহতের পরিবারের পাশে জামায়াতে ইসলামী

ঘূর্ণিঝড় সিত্রাং এর সময় কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার হেসাখালে গাছচাপা পড়ে স্বামী, স্ত্রী ও সন্তানসহ একই পরিবারের নিহত ৩ জনের কবর যিয়ারত ও শোকাহত পরিবারের সদস্যদের সান্তনা দিতে তাদের বাড়িতে ছুটে যান বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল মাওলানা এটিএম মা’ছুম। এ সময় ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেলের সাথে ছিলেন ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি ও জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য মুহাম্মদ ইয়াছিন আরাফাত, কুমিল্লা দক্ষিণ জেলা জামায়াতের সেক্রেটারি ডঃ সৈয়দ সরওয়ার উদ্দিন সিদ্দিকী, নাঙ্গলকোট সদর আমীর মাওলানা এস এম মহিউদ্দিন, নাঙ্গলকোট উপজেলা উত্তর আমীর মাস্টার আব্দুল করিম, উপজেলা দক্ষিণ আমির মাওলানা জামাল উদ্দিন, জেলা শ্রমিক কল্যাণ সেক্রেটারি হারুনুর রশিদ প্রমুখ।
কবর যিয়ারতের পাশাপাশি নিহতের পিতা এবং ভাইদের সান্তনা প্রদান করেন মাওলানা এটিএম মা’ছুম এবং আমীরে জামায়াতের পক্ষ থেকে নিহতের পিতার হাতে হাদিয়া তুলে দেন।
এ সময় শোকাহত সদস্যদের সমবেদনা জানাতে আসা পরিবার-পরিজন ও আত্মীয় প্রতিবেশীদের সাথে সৌজন্য মতবিনিময় করেন ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল। তিনি মহান আল্লাহর কাছে নিহতদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন।