15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

গণসংযোগ দশক-২০২১ উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের উদ্যোগে ইউনিট সভাপতি ও রকুন সম্মেলনের আয়োজন

বাংলাদেশ জামায়াতে ইসলামী, নারায়ণগঞ্জ মহানগরীর উদ্যোগে আজ সকাল ৮ টায় ইউনিট সভাপতি ও রকুন সম্মেলন ২০২১ মহানগরী আমীর মাওঃ মাঈনউদ্দীন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। মহানগরী সেক্রেটরি মাওঃ আবু রাকিবের সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ জামায়াত ইসলামীর কেন্দ্রীয় আমীর ডাক্তার শফিকুর রহমান।সম্মলনে বিশেষ অতিথি হিসেবে দারস পেশ করেন বাংলাদেশ জামায়াত ইসলামী সহকারী সেক্রেটারি জেনারেল মাওঃ এটি এম মাসুম। এছাড়া সম্মলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা অঞ্চল দক্ষিণের পরিচালক জনাব সাইফুল আলম খান মিলন।
প্রধান অতিথির বক্তব্যে আমীরে জামায়াত বলেন, আমাদের দাওয়াতী কাজের টার্গেট শুধু মুসলমানরা নয় বরং সমগ্র মানব জাতি। রাসূল(স) তায়েফবাসীদের কঠোর নির্যাতনের মুখে ও যেমন তাদের জন্য বদদোয়া করেন নি ঠিক তেমনি উদার দাওয়াতি চরিত্র নিয়ে সকল শ্রেণী ও পেশা মানুষের কাছে আমাদের দাওয়াত পৌঁছাতে হবে। আমাদের সামষ্টিক দাওয়াতের পাশাপাশি ব্যক্তিগতভাবে সবার কাছে ইসলামের সুমহান আদর্শ তুলে ধরতে হবে।” এজন্য আমাদের সবাইকে নিজেদের যোগ্য দাঈী হিসেবে গড়ে তোলার প্রতি গুরুত্ব আরোপ করেন। তিনি আসন্ন গণসংযোগ দশকে সকল পর্যায়ের দায়িত্বশীল ও নেতা-কর্মীদের স্বতঃস্ফূর্ত ভাবে অংশ গ্রহণের আহবান জানান।
বিশেষ অতিথি মাওঃ এটি এম মাসুম বলেন “ঈমান ও আমল না থাকার কারণে নবী নূহ (আঃ ) তাঁহার আপন ছেলেকেও বিপদ থেকে বাঁচাতে পারেননি।তাই আমাদের ঈমান ও আমলে সমৃদ্ধ করতে হবে।”
সাইফুল আলম খাঁন মিলন বলেন “কৌশল ও হিকমতের সাথে দীনের কাজ করতে হবে। এজন্য প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ও প্রস্তুত থাকতে হবে।”
সম্মেলনের সভাপতি মাওলানা মাঈনুদ্দীন আহমদ অতিথি বৃন্ধ ও সকল ডেলিগেটে ভাইদের অভিনন্ধন জানিয়ে এবং আল্লাহর শুকরিয়া আদায় করে সম্মেলনের সমাপ্তি ঘোষণা করেন।