15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

কুয়েতের দূতাবাসে গিয়ে শোক বইতে স্বাক্ষর করে মরহুম কুয়েতের আমীর শেখ সাবাহ আল-আহমেদ আল-জাবের আল-সাবাহ এর ইন্তিকালে গভীর সমবেদনা ও শ্রদ্ধা প্রকাশ জামায়াতের কেন্দ্রীয় আমীরের

কুয়েতের আমীর শেখ সাবাহ আল-আহমেদ আল-জাবের আল-সাবাহ এর ইন্তিকালে গভীর সমবেদনা ও শ্রদ্ধা জানাতে শোক বইতে স্বাক্ষর করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান।
বৃহস্পতিবার সকালে ঢাকাস্থ কুয়েতের দূতাবাসে গিয়ে জামায়াতের আমীর শোক বইয়ে স্বাক্ষর করেন এবং মরহুমের জন্য দোয়া কামনা করেন।
এসময় তিনি বলেন, ‘আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাঁকে ক্ষমা ও রহম করুন এবং নিরাপত্তা দান করুন। তাঁকে সম্মানিত মেহমান হিসেবে কবুল করুন ও তাঁর কবরকে প্রশস্ত করুন। তাঁর জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন।’
এ সময় তিনি কুয়েত দূতাবাসের প্রতিনিধির সাথে সাক্ষাৎ করেন এবং তার মাধ্যমে কুয়েতের নতুন আমীর শেখ নাওয়াফ আল-আহমদ আল-জাবের আল-সাবাকে স্বাগত ও অভিনন্দন জানান।
ডা. শফিকুর রহমান বলেন, ‘অচিরেই কুয়েতের জনগণ এই শোক কাটিয়ে উঠতে সক্ষম হবে। আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।’ তিনি আশা প্রকাশ করে আরো বলেন, “অতীতের ন্যায় ভবিষ্যতেও নতুন আমীরের নেতৃত্বে কুয়েত ও বাংলাদেশের মধ্যে বিরাজমান পারস্পরিক সুসম্পর্ক আরো গভীর হবে, ইনশাআল্লাহ।