15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

ইসলামী আন্দোলনের সফলতার জন্য প্রয়োজন ইসলামী নৈতিক শক্তি অর্জন

বাংলাদেশে একটি ইসলামী কল্যাণ রাষ্ট্র কায়েমের জন্য প্রয়োজন ইসলামী নৈতিক শক্তিতে বলিয়ান একদল মর্দে মুজাহিদ। বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের সাবেক সদস্য ও সাথীদের উদ্দেশ্যে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর জামায়াতের আমীর মাওলানা মঈনুদ্দীন আহমদ এ আহ্বান জানান।
তিনি বলেন, বাংলাদেশসহ সারা বিশ্বে আজ ইসলামের কথা বললেই ইসলাম বিরোধী শক্তি তাদের সর্বশক্তি নিয়ে এর বিরোধিতায় সোচ্চার হয়ে উঠে। এতসব বিরোধিতার পরেও সারা বিশ্বে আজ ইসলামের জাগরণ লক্ষ্য করা যাচ্ছে। বাংলাদেশেও অনেক বিরোধিতার পরেও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির অনেক দূর এগিয়েছে। এরপরও আমাদের পর্যালোচনা করে দেখতে হবে আমাদের লক্ষ্যের তুলনায় আমাদের অবস্থান কোথায়।
নারায়ণগঞ্জসহ সারাদেশের সকল ছাত্রদের মাঝে ইসলামের সঠিক দাওয়াত তুলে ধরার জন্য তিনি শিবিরের সকল নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।
তিনি শিবিরের সাবেক সকল জনশক্তির উদ্দেশ্যে বলেন, ইসলামের বিজয়ের জন্য প্রয়োজন ইসলামের আলোকে নিজেদের গড়ে তোলা এবং আমল-আখলাক, নৈতিক মান ও দক্ষতা বৃদ্ধি এবং নিয়তের পরিছন্নতা। কোরআন, হাদীস ও ইসলামী সাহিত্য নিয়মিত অধ্যয়নের মাধ্যমে তোমাদের এসব গুণাবলী অর্জন করতে হবে। যারা ইসলামী আন্দোলনের পথে অগ্রসর, তাদের দিকে তাকিয়ে দেখতে হবে এবং নিজেকে আরো অগ্রসর করার চেষ্টা চালাতে হবে। আমৃত্যু ইসলামী আন্দোলনের পথে সক্রিয়ভাবে টিকে থাকার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।