15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

আ ন ম শামসুল ইসলামসহ নেতৃবৃন্দকে গ্রেফতারের তীব্র নিন্দা ও অবিলম্বে মুক্তি দিন-শ্রমিক কল্যাণ ফেডারেশন চট্টগ্রাম মহানগরী

বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি সাবেক সংসদ সদস্য মাওলানা শামসুল ইসলাম, সাবেক মহানগরী সভাপতি অধ্যাপক আহসান উল্লাহসহ নেতৃবৃন্দকে মিথ্যা মামলায় জামিন নামঞ্জুর করে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন, চট্টগ্রাম মহানগরী। ফেডারেশনের চট্টগ্রাম মহানগরী সভাপতি মুক্তিযোদ্ধা আবু তাহের খান ও সেক্রেটারি এস এম লুৎফর রহমান এক যৌথ বিবৃতিতে এই প্রতিবাদ জানান। শ্রমিক কল্যাণ ফেডারেশনের কেন্দ্রীয় সভাপতি আ ন ম শামসুল ইসলাম, চট্টগ্রাম মহানগরীর সাবেক সভাপতি অধ্যাপক আহসান উল্লাহসহ গ্রেফতারকৃত নেতৃবৃন্দের অবিলম্বে মুক্তির দাবি জানান তারা।
নেতৃবৃন্দ বলেন, সাতকানিয়া-লোহাগাড়ার সাবেক এমপি আ ন ম শামসুল ইসলাম, অধ্যাপক আহসান উল্লাহ ও গ্রেফতারকৃত নেতৃবৃন্দ অন্যায্য রাজনৈতিক মিথ্যা মামলার শিকার। তারপরও তাঁরা দেশের আইন-আদালতের প্রতি শ্রদ্ধা জানিয়ে ও ন্যায়বিচারের প্রতি আস্থা রেখে নিয়মিত আদালতে হাজিরা দিয়ে যাচ্ছেন। কিন্তু অন্যায়ভাবে জামিনযোগ্য মামলায় তাদের জামিন নামঞ্জুর করা হয়েছে। এরকম ঠুনকো রাজনৈতিক মিথ্যা মামলায় জাতীয় নেতৃবৃন্দের জামিন নামঞ্জুর করা ন্যায়বিচারকেই প্রশ্নবিদ্ধ করবে। তাই অবিলম্বে নেতৃবৃন্দের জামিনে মুক্তি দিতে হবে।
নেতৃবৃন্দ আরও বলেন, মাওলানা শামসুল ইসলামসহ নেতৃবৃন্দের গ্রেফতারির মাধ্যমে জনতার ক্ষোভকে উসকে দেওয়ার ফলাফল শুভ হবে না। এ গ্রেফতারির বিরুদ্ধে নিজ নিজ অবস্থান থেকে সকলকে সোচ্চার ভূমিকা পালন করার আহবান জানান তারা।