15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

আসুন আমরা সকলে ঈদের আনন্দ ভাগ করে নেই- মাওলানা মঈন উদ্দিন আহমদ

Bangladesh Jamaat-e-Islami এর কেন্দ্রীয় কর্মপরিষদ এর অন্যতম সদস্য এবং বাংলাদেশ জামায়াতে ইসলামী-নারায়ণগঞ্জ মহানগরী শাখার আমীর মাওলানা মঈন উদ্দিন আহমদ সকলের মাঝে ঈদের আনন্দ ভাগ করে দেওয়ার আহ্বান জানিয়েছেন।
তিনি বলেন “পবিত্র মাহে রমজান আমরা আল্লাহর ভয় ভীতু হয়ে রোজা রেখেছি, নামাজ ঠিকই আদায় করেছি, দান-সাদাকা করেছি, কিন্তু ঈদের আনন্দ উপভোগ করার মতো সামর্থ্য আমাদের সমাজের অনেকেরই নেই। তাই যাদের সামর্থ্য আছে, যারা সম্পদশালী, যারা বিত্তবান, জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিত্ব, সকলের উচিত ঈদের এই আনন্দ ছোট বড় ধনী দরিদ্র অসহায় বঞ্চিত সকলের মাঝে ভাগ করে নেয়া। আর রমজানের প্রকৃত শিক্ষা এটাই। “
তিনি আজ বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরীর উদ্যোগে সর্বসাধারণের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কালে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শুরার অন্যতম সদস্য, Jamaat Dhaka City South শাখার সহকারী সেক্রেটারী ও ইসলামী ছাত্রশিবিরের প্রাক্তন কেন্দ্রীয় সভাপতি জনাব মোঃ Abdul Zabbar
বিশেষ অতিথির বক্তব্যে জনাব আবদুল জব্বার বলেন, “জামায়াতে ইসলামীর সৃষ্টি হয়েছে ধনী-দরিদ্রের বৈষম্য দূর করার জন্য অসহায় বঞ্চিত মানুষের সেবা করার জন্য মানুষে মানুষে ভেদাভেদ মুছে ফেলার জন্য, তাই জামায়াত ইসলামী মানুষের সুখে দুখে একাকার হয়ে কাজ করছে, আজকের সর্বসাধারণের মাঝে ঈদ সামগ্রী বিতরণ তারই উদাহরণ।”
জনাব আবদুল জব্বার ইসলামী সমাজ বিনির্মাণের লক্ষ্যে সকলকে জামায়াত ইসলামীর কাজে সহযোগিতা করার আহ্বান জানান।
এসময় আরো উপস্থিত ছিলেন জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরী সেক্রেটারী মাওলানা আবু নাকিব,সহকারি সেক্রেটারী জনাব আবু আসিফ, মহানগরীর কর্মপরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ উত্তর থানা আমীর জনাব আবু তালহা প্রমুখ।