15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

আল্লাহ তা’য়ালা মানুষকে বিপদ আপদ দিয়ে পরীক্ষা করেন -ড. শফিকুল ইসলাম মাসুদ

রাজধানীর সোয়ারীঘাটে জুতার কারখানায় ভয়াবহ আগুনের ঘটনাস্থল পরিদর্শন শেষে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি জননেতা ড. মু. শফিকুল ইসলাম মাসুদ গণমাধ্যমে বলেন, আল্লাহ তা’য়ালা মানুষকে বিপদ আপদ দিয়ে পরিক্ষা করেন। সকল বিপদ আপদ তারই একান্ত ফায়সালা। আমরা জেনেছি এখানে কারখানায় ভয়াবহ আগুনে মর্মান্তিক ভাবে পাঁচজন ব্যক্তি ইন্তেকাল করেছেন। বাংলাদেশ জামায়াতে ইসলামীর পক্ষ হতে নিহতদের রূহের মাগফেরাত কামনা করছি। আমরা বিশ^াস করি আল্লাহ তার প্রিয় বান্দাদের ভালো মন্দ দিয়ে পরিক্ষা করেন। এটিও তারই একটি অংশ মাত্র। আল্লাহ দেখতে চান এই দুনিয়াতে সবর ও দৃঢ়তার সাথে কে ঈমানের সাথে মজবুত ভাবে অটুট থাকে।
ঢাকা চকবাজার এলাকার সোয়ারীঘাটে একটি জুতার কারখানায় ভয়াবহ আগুনে পাঁচজন ব্যক্তি মারা গেছে। বৃহস্পতিবার রাত ১টা ১৫ মিনিটের দিকে সোয়ারীঘাট এলাকার একটি জুতার কারখানায় আগুন লাগে। ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শুরা সদস্য ও চকবাজার থানা জামায়াতের আমীর আবুল কাশেমের আহবানে সেখানে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সহকারী সেক্রেটারি মুহা. দেলাওয়ার হোসেন। এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগরী দক্ষিণের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।
ড. মাসুদ বলেন, এই কারখানার মালিকের প্রতিও আমরা সহানুভূতি প্রকাশ করছি। এখানে যারা মর্মান্তিক ভাবে আহত হয়ে চিকিৎসাধীন রয়েছেন তাদের জন্য আল্লাহ রাব্বুল আলামীদের কাছে দ্রুত সুস্থতা কামনা করে দোয়া করছি। জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের পক্ষ হতে আমরা আমাদের সাধ্য মত এখানে সহযোগিতা করেছি। পরবর্তীতেও ক্ষতিগ্রস্থদের পূনর্বাসনের জন্য আমরা সাধ্যমত প্রয়োজনীয় প্রচেষ্টা অব্যহত রাখবো ইনশাআল্লাহ।