15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

অবিলম্বে ভোজ্য তেলের দাম নিয়ন্ত্রণ করুন- মহানগরী জামায়াত

ভোজ্য তোলের লাগামহীন উর্ধ্বগতি ও সীমাহীন জনদুর্ভোগের প্রতিবাদে দেশীব্যাপী কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে বাংলাদেশ জামায়াতে ইসলামী-নারায়ণগঞ্জ মহানগরী শাখা। মিছিলটি শহরের প্রাণকেন্দ্র ডিআইটি মোড় থেকে শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সমাবেশের মাধ্যমে শেষে হয়।
বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতের সহকারী সেক্রেটারী মাওলানা জামাল হোসেন বলেন” সরকার কারসাজির মাধ্যমে পরিকল্পিতভাবে ভোজ্য তেলের দাম বাড়িয়েছে। ফলে এই অতি প্রয়োজনীয় দ্রব্যটি দিন দিন সাধারণ মানুষের নাগালের বাইরে চলে যাচ্ছে কিন্তু পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকার লোক দেখানো কিছু অভিযান পরিচালনা ছাড়া কার্যকর কোন উদ্যোগই নিচ্ছে না। এহেন পরিস্থিতিতে জনগনের দুর্ভোগে গণমানুষের সংগঠন হিসেবে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঘরে বসে থাকবে না। তাই অবিলম্বে ভোজ্য তেল সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম যদি কমানো না হয় তবে অনতিবিলম্বে জনগণকে সাথে নিয়ে জামায়াতে ইসলামী এই জনসমর্থনহীন সরকারের বিরুদ্ধে দুর্বার গণআন্দোলন গড়ে তুলবে ইন শা আল্লাহ। “
বিভোক্ষ সমাবেশে উপস্থিত ছিলেন মহানগরীর সহকারী সেক্রেটারী জনাব আবু আসিফ, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন, নারায়ণগঞ্জ মহানগরীর সভাপতি, মহানগরীর কর্মপরিষদ সদস্য ও সাবেক ছাত্রনেতা হাফেজ আবদুল মোমিন, মহানগরীর কর্মপরিষদ সদস্য ও বাংলাদেশ জামায়াতে ইসলামী, নারায়ণগঞ্জ পূর্ব থানার আমীর জননেতা হাফেজ মাওলানা এইচ এম নাসির উদ্দীন, মহানগরীর মজলিসে শূরার সদস্য ও বন্দর দক্ষিণ সাংগঠনিক থানার আমীর মাওলানা ফজলুল হাই জাফরী, পূর্ব থানার সেক্রেটারী ফরিদউদ্দীন, সিদ্ধিরগঞ্জ দক্ষিণ সাংগঠনিক থানার সেক্রেটারী জনাব আবদুল গফুর মিয়া, সিদ্ধিরগঞ্জ পশ্চিম সাংগঠনিক থানার সেক্রেটারী সাবেক ছাত্রনেতা হাবীবুর রহমান, Bangladesh Islami Chhatrashibir এর কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য ও ছাত্রশিবির নারায়ণগঞ্জ মহানগর এর সভাপতি শফিউল্লাহ সহ বিপুল সংখ্যক নেতাকর্মী।