15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

অবিলম্বে বিদ্যুত খাতে দুর্নীতিতে জড়িতদের বিচারের মুখোমুখি করত হবে- নারায়ণগঞ্জ মহানগরী জামায়াত

বিদ্যুতখাতে সীমাহীন দুর্নীতি, অব্যবস্থাপনা, অনিয়ম ও দেশব্যাপী অসহনীয় লোডশেডিংয়ের প্রতিবাদে কেন্দ্রঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আজ বিক্ষোভ মিছিলের আয়োজন করে বাংলাদেশ জামায়াতে ইসলামী, নারায়ণগঞ্জ মহানগরী শাখা। মহানগরীর সহকারী সেক্রেটারী মাওলানা আবু আবদুল্লাহ আল জাবেরের নেতৃত্বে বিক্ষোভ মিছিলটি শহরের গুরত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সমাবেশে বক্তারা বলেন লোডশেডিংয়ের কারণে জনদুর্ভোগ আজ চরম অবস্থায় পৌছেছে।লোডশেডিংয়ের ক্ষেত্রে সরকার নির্ধারিত কথিত সময়সূচি ও আজ মানা হচ্ছে না। গ্রামে-গঞ্জে ও মফস্বল শহরগুলোতে কোথাও কোথাও দীর্ঘ সময় যাবত বিদ্যুত থাকছে না। এতে শিক্ষার্থী সহ সাধারণ মানুষের জীবনে চরম দুর্বিসহ অবস্থা বিরাজ করছে। কিন্তু সরকার জনগণের সমাহীন দুর্ভোগ লাঘবে ব্যর্থ হচ্ছে।
সমাবেশ থেকে অবিলম্বে বিদ্যুত খাতে দুর্নীতিতে জড়িতদের বিচারের মুখোমুখি করা সহ লোডশেডিং বন্ধ করতে এখনই প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করতে সরকারর প্রতি দাবি জানানো হয়।
বিক্ষোভ মিছিল ও সমাবেশে মহানগরীর সহকারী সেক্রেটারী মাওলানা আবু আবদুল্লাহ জাবের, সহকারী সেক্রেটারী জনাব আবদু্লাহ রোদোয়ান, মহানগরীর কর্মপরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ উত্তর থানার আমীর জনাব আবু তালহা, মহানগরীর কর্মপরিষদ সদস্য ও নারায়ণগঞ্জ পূর্ব থানার আমীর আবু নাফিজ, মহানগর ছাত্রশিবিরের সভাপতি শফিউল্লাহ সহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।