15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

অবিলম্বে আমীরে জামায়াত ডা: শফিকুর রহমানকে মুক্তি না দিলে সরকার পতনের আন্দোলন গড়ে তোলা হবে-নারায়ণগঞ্জ মহানগরী আমীর

বাংলাদেশ জামায়াতে ইসলামী কেন্দ্রীয় কর্মপরিষদের অন্যতম সদস্য ও বাংলাদেশ জামায়াতে ইসলামী-নারায়ণগঞ্জ মহানগরীর সংগ্রামী আমীর মুহাম্মদ আবদুল জব্বার বলেছেন যে সম্পূর্ণ অন্যায় ও বেআইনিভাবে গ্রেপ্তার বিশ্ব ইসলামী আন্দোলনের অন্যতম নেতা, এদেশের বঞ্চিত মানুষের নেতা বাংলাদেশ জামায়াতে ইসলামের সম্মানিতা আমির ডঃ শফিকুর রহমানকে অবিলম্বে নিঃশর্ত মুক্তি না দিলে সারা দেশে সরকার পতনের দুর্বার গণআন্দোলন গড়ে তোলা হবে । মুহাম্মদ আব্দুল জব্বার বলেন যে, আজ প্রায় ৫ দিন হয়েছে অন্যায় ভাবে, মিথ্যা বানোয়াট জঙ্গিবাদের অজুহাত দেখিয়ে সরকার দেশের মানুষের দৃষ্টিকে ভিন্ন খাতে প্রবাহিত করার হীন স্বার্থ চরিতার্থ করার উদ্দেশ্যে বাংলাদেশের গণ মানুষের প্রিয় সংগঠন, এ দেশের মুক্তিকামী মানুষের আশার পথিক জামায়াতে ইসলামীর মত সংগঠনের আমীরকে গ্রেফতার করে আটক রেখেছে। তিনি বলেন যে, জামায়েত ইসলামী একটি নিয়ম তান্ত্রিক এবং গণতান্ত্রিক দল, এই দলের সামগ্রিক কার্যক্রম দেশের উন্নয়ন বনমাসের মুক্তি এবং অন্যায়ের বিরুদ্ধে পরিচালিত হয়ে আসছে। তাই সরকার হীন রাজনৈতিক স্বার্থ হাসিল করার মানসিকতায় ক্ষমতা হারানোর ভয়ে ভীত হয়ে জামায়াত ডঃ শফিকুর রহমানকে গ্রেফতার করেছে। এদেশের মানুষ জামায়াত ইসলামীকে জঙ্গিবাদ নয় নির্যাতিত বঞ্চিত মানুষের আসার পথিক হিসেবে মনে করে। তাই আমরা আশা করব সরকারের শুভ বুদ্ধির উদয় হবে এবং আমীরে জামায়াকে সকল মিথ্যা মামলা থেকে নিঃশর্ত মুক্তি দিবে, অন্যথায় এ দেশের তৌহিদী জনতা জালিম ও স্বৈরাচারী সরকারের বিরুদ্ধে দুর্বার গণআন্দোলন গড়ে তুলবে।
তিনি আজ ১৭ ডিসেম্বর শনিবার সকালে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে আমীরে জামায়াতের মুক্তির দাবিতে শহরের দুই নম্বর রেলগেট এলাকায় এক মিছিল উত্তর সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্যে কথা বলেন।
এ সময় আরো উপস্থিত ছিলেন মহানগরী কর্মপরিষদের অন্যতম সদস্য হাফেজ মাওলানা আবু নাফিজ, নারায়ণগঞ্জ মহানগরীর কর্মপরিষদের অন্যতম সদস্য হাফেজ আব্দুল মোমেন, ইসলামী ছাত্রশিবির কেন্দ্রীয় কার্যকরী পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরের সভাপতি জনাব শফিউল্লাহ,সিদ্ধিরগঞ্জ দক্ষিণ থানা আমীর কফিল উদ্দিন আহমদ, বাংলাদেশ জামায়াতে ইসলামী, নারায়ণগঞ্জ পূর্ব থানার সেক্রেটারি ফরিদ উদ্দিন আহমদ ও সহকারী সেক্রেটারি সারোয়ার হোসাইন,বন্দর দক্ষিণ থানার সহকারী সেক্রেটারি কাজী রিদওয়ানুল হক মামুন, সিদ্ধিরগঞ্জ পশ্চিম থানার সেক্রেটারি হাবিবুর রহমান, শ্রমিক কল্যাণ নারায়ণগঞ্জ মহানগরের সেক্রেটারী সোলায়মান হোসেন মুন্না, শফিকুল ইসলাম শফিকসহ প্রমুখ নেতৃবৃন্দ।