15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

অবিলম্বে অন্যায়ভাবে আটক আমীরে জামায়াত ডাঃ শফিকুর রহমানের মুক্তি দিতে হবে: আবদুল জব্বার

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও বাংলাদেশ জামায়াতে ইসলামী-নারায়ণগঞ্জ মহানগরী শাখার আমীর মুহাম্মদ আবদুল জব্বার বলেছেন যে, রাজনৈতিক হীনস্বার্থ চরিতার্থ করার জন্য সম্পূর্ন অন্যায়ভাবে গ্রেফতার বাংলাদেশে কল্যানমুলক রাষ্ট্র প্রতিষ্ঠার অগ্রদূত, এদেশের মেহনতি মানুষের বন্ধু, নির্যাতিত ও বঞ্চিত মানুষের আকাঙ্ক্ষার প্রতিক, বাংলাদেশ জামায়াতে ইসলামীর সংগ্রামী আমীর ডাঃ শফিকুর রহমানকে অবিলম্বে মুক্তি দিতে হবে। তিনি আজ ১৪ ডিসেম্বর বুধবার সকালে বাংলাদেশ জামায়াতে ইসলামী – নারায়ণগঞ্জ মহানগরীর উদ্যোগে আমীরে জামায়াতের মুক্তির দাবিতে আয়োজিত বিক্ষোভ মিছিল উত্তর সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

নগরীর কালির বাজার বাসস্ট্যান্ড অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে আরো উপস্থিত ছিলেন মহানগরীর সহকারী সেক্রেটারী আব্দুল্লাহ রেদওয়ান ও আব্দুল্লাহ আল জাবের, মহানগর কর্মপরিষদ সদস্য হাফেজ মাওলানা আবু নাফিস ও হাফেজ আব্দুল মুমিন, বন্দর দক্ষিণ থানা আমীর ফজলুল হাই জাফরী, সিদ্ধিরগঞ্জ দক্ষিণ থানা আমীর আলহাজ কফিল উদ্দিন আহমদ, নারায়ণগঞ্জ উত্তর থানার সেক্রেটারি আব্দুল কালাম আজাদ, নারায়ণগঞ্জ পূর্ব থানার সহকারী সেক্রেটারি সরোয়ার হোসেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী, নারায়ণগঞ্জ পূর্ব থানার সহকারী সেক্রেটারী মুন্সি আবদুস সালাম, সিদ্দিরগঞ্জ পশ্চিম থানার সেক্রেটারী সাবেক ছাত্রনেতা হাবিবুর রহমান প্রমুখ নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে জনাব আবদুল জব্বার বলেন, দেশে আজ চাল ডাল ও তেলসহ নিত্য প্রয়োজনের দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে মানুষের আজ নাভিশ্বাস, দুর্নীতি ও দুঃশাসনের সমগ্র জাতি আজ অতিষ্ট। অন্যায় জুলুম ও নির্যাতন নিষ্পেষনের কারনে জাতি যখন অবৈধ এবং অযোগ্য সরকারের পরিবর্তনের জন্য তীব্র গণআন্দোলন শুরু করেছে তখন জনগণের দৃষ্টি অন্য খাতে প্রবাহিত করার জন্য স্বৈরাচারী সরকার অন্যায় ভাবে জামায়াতে ইসলামীর মত পবিত্র সংগঠনের আমীর ডাক্তার শফিকুর রহমানকে জঙ্গিবাদের সম্পৃক্ততার তকমা দিয়ে মিথ্যা ও বানোয়াট মামলায় গ্রেপ্তার করেছে। আমরা এই নেক্ক্যার জনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং অবিলম্বে তাঁর মুক্তি দাবি করছি।
তিনি আরও বলেন সরকারের যদি শুভ বুদ্ধির উদয় না হয় এবং অবিলম্বে যদি আমিরে জামায়াত ডাঃ শফিকুর রহমানকে মুক্তি দেয়া না হয় সর্বস্তরের জনতাকে সাথে নিয়ে জামায়াত সারা দেশে সরকারের বিরুদ্ধে দুর্বার গণ আন্দোলন গড়ে তুলবে।