15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

অনতিবিলম্বে আমীরে জামায়াত সহ গ্রেফতারকৃত রাজবন্দীদের মুক্তি দিতে হবে এবং কেয়ারটেকার এর অধীনে নির্বাচন দিতে হবে : নারায়ণগঞ্জ মহানগরী জামায়াত

বাংলাদেশ জামায়াতে ইসলামী-নারায়ণগঞ্জ মহানগরীর উদ্যোগে আজ শহরে আয়োজিত বিক্ষোভ মিছিল উত্তর সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ বাংলাদেশ জামায়াতে ইসলামী – নারায়ণগঞ্জ মহানগরী সম্মানিত সহকারী সেক্রেটারি আবু আব্দুল্লাহ আল জাবের। বক্তৃতায় তিনি বলেন, “স্বৈরাচারী সরকার অন্যায় ভাবে আমীরে জামায়াত ডা: শফিকুর রহমান সাহেবকে দীর্ঘদিন কারারুদ্ধ করে রেখেছে। এছাড়াও সংগঠনের সেক্রেটারি জেনারেল অধ্যাপক মিয়া মোঃ গোলাম পরোয়ারসহ নেতৃবৃন্দকে অন্যায় ভাবে গ্রেফতার করে রেখেছে। আমরা অনিতিবিলম্বে তাদের মুক্তি দাবি করছি এবং টালবাহানা না করে অনতিবলম্বে কেয়ারটেকারের দাবি মেনে নিয়ে নির্বাচনের ব্যবস্থা করতে হবে।”
বিক্ষোভ মিছিলে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মহানগরীর অফিস বিভাগের সেক্রেটারী জনাব আবু আবদুল্লাহ, মহানগরীর কর্মপরিষদ সদস্য জনাব আবু তালহা, মহানগরীর কর্মপরিষদ সদস্য হাফেজ আবু তাসনিম, মহানগরীর মিডিয়া বিভাগের পরিচালক আবু নাফিস, সিদ্ধিরগঞ্জ দক্ষিণ সাংগঠনিক থানার আমীর কে.এফ আহমদ, নারায়ণগঞ্জ উত্তর সাংগঠনিক থানার আমীর এ.কে. আজাদ সহ অন্যান্য নেতৃবৃন্দ।