15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

অধ্যক্ষ মরহুম এস এম সানাউল্লাহ ছিলেন দ্বীন কায়েমের নিবেদিতপ্রাণ সৈনিক- সাইফুল আলম খান মিলন

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য ও ঢাকা অঞ্চল দক্ষিণের পরিচালক জনাব সাইফুল আলম খান মিলন বলেছেন, “মরহুম অধ্যক্ষ এস এম সানাউল্লাহ ছিলেন দ্বীন কায়েমের একজন অগ্রসৈনিক এবং নিবেদিতপ্রাণ কর্মী। তিনি মৃত্যুর আগের দিন পর্যন্ত তার মিশন এবং দ্বীন কায়েমের স্বপ্ন বাস্তবায়নের জন্য আপ্রাণ চেষ্টা করে গেছেন। আমরা আল্লাহ সুবহানাহু তা’আলার দরবারে তার সকল কর্মপ্রচেষ্টা কবুল করে তাকে জান্নাত নসিব করার দোয়া করছি।”
তিনি গতকাল শুক্রবার বিকেলে বাংলাদেশ জামায়াতে ইসলামী – নারায়ণগঞ্জ মহানগরী শাখার উদ্যোগে কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য এবং গাজীপুর মহানগরীর সাবেক আমীর অধ্যক্ষ এস এম সানাউল্লাহ রুহের মাগফিরাত কামনা করে আয়োজিত ভার্চুয়াল দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
বাংলাদেশ জামায়াতে নারায়ণগঞ্জ মহানগরী শাখার আমীর মাওলানা মঈনুদ্দিন আহমদের সভাপতিত্বে এবং মহানগর সেক্রেটারি মাওলানা আবু নকীবের পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ জামায়াতে ইসলামী, নারায়ণগঞ্জ মহানগরী শাখার নবনিযুক্ত নায়েবে আমীর ও ইসলামী ছাত্রশিবিরের সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা Abdul Zabbar , মহানগরীর সহকারী সেক্রেটারী জনাব আব্দুল্লাহ রেদওয়ান, মাওলানা জামাল হোসাইন, মহানগরীর কর্মপরিষদ সদস্য ইঞ্জিনিয়ার মোহাম্মদ ফারুক, জনাব বশিরুল হক ভূইয়া, আবু তালহা প্রমুখ।