15 49.0138 8.38624 arrow 0 both 0 4000 1 0 horizontal https://bjingm.org 300 4000 - 0

অচিরেই বাংলাদেশের রাজনীতি পরিবর্তন হবে ইনশাআল্লাহ: ডাঃ তাহের

অদ্য ২১ অক্টোবর বাংলাদেশ জামায়াতে ইসলামী চৌদ্দগ্রাম উপজেলার উদ্যোগে ভার্চুয়ালী এক কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

চৌদ্দগ্রাম উপজেলা দক্ষিণ শাখার আমীর মুহাম্মদ মাহফুজুর রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমীর ও সাবেক এম,পি ডাঃ সৈয়দ আবদুল্লাহ মোহাম্মদ তাহের। তিনি বলেন, আজকে বাংলাদেশ একটি অগ্নিগর্ভ ,ধ্বংসস্তুপ। এখানে মানুষের কোন অধিকার নেই,কোন মূল্য নেই, নেই কোন বাচাঁর অধিকার। অত্যাচার জুলুম নির্যাতনের ক্ষেত্রভূমির নাম বাংলাদেশ। এখানে গনতন্ত্র নেই,নির্বাচন নেই, ভোটের অধিকার নেই, এখানে মানুষের বসবাস করার কোন পরিবেশ নেই। বর্তমান অবৈধ ,দালাল,অমানবিক সরকারের পতন ঘটাতে আপনাদেরকে ভূমিকা পালন করতে হবে। এ সরকারের অধিনে কোন নির্বাচন আমরা মানি না মানবো না।
সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত সেক্রেটারী জেনারেল মাওলানা এটিএম মাছুম। তিনি তার বক্তব্যে বলেন,জামায়াতের উদ্দেশ্য ও লক্ষ্য ইসলাম, ঈমান ও আক্বীদার আলোকে অবিচল থাকতে হবে। আমাদের সচেতন ভাবে এই পথ পাড়ি দিতে হবে।নিজেদের মধ্য পারস্পরিক সম্পর্ক বৃদ্ধি ও উন্নত আমলের অধিকারী হতে হবে।
নিয়মিত দাওয়াতী কাজ করে মানুষের সুখে দু:খে থেকে সকল প্রকার মুনাফিকী জীবন পরিহার করে নিজেদের নাজাতের জন্য কাজ করতে হবে।
সম্মেলনে বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারী জেনারেল মাওলানা আবদুল হালিম, কুমিল্লা মহানগর আমীর কাজী দ্বীন মোহাম্মদ, সাবেক জেলা আমীর আব্দুস সাত্তার, কুমিল্লা দক্ষিণ জেলা ভারপ্রাপ্ত আমীর এডভোকেট মুহাম্মদ শাহজাহান, কুমিল্লা জেলা দক্ষিণের সেক্রেটারী ড. এ কেএম সৈয়দ সরওয়ার উদ্দিন সিদ্দীকি, জেলা সহকারী সেক্রেটারী ডাঃ আব্দুল মুবিন। চৌদ্দগ্রাম উপজেলা উত্তর শাখার আমীর মু. বেলাল হোসাইন এর পরিচালনায় সম্মেলনে আরো বক্তব্য রাখেন সাবেক উপজেলা আমীর ভিপি সাহাব উদ্দিন, ছাত্রশিবির এর কেন্দ্রীয় সাহিত্য সম্পাদক জাহিদুল ইসলাম, উপজেলা দক্ষিণ এর সেক্রেটারি জয়নাল আবেদীন পাটোয়ারী, উপজেলা উত্তর শাখার সেক্রেটারী আব্দুর রহিম, শহীদ হাজী সুরুজ মিঞার সুযোগ্য সন্তান তৌহিদুল ইসলাম। সম্মেলনে ইসলামি সংগীত পরিবেশন করেন শিল্পী মশিউর রহমান ও আরিফ হোসেন সবুজ।